1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টিয়া পাখি চুরির অভিযোগে শিশুকে গাছে বেঁধে নির্যাতনকারী নুর ইসলাম আটক! বাকিদের খুঁজছে পুলিশ! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

টিয়া পাখি চুরির অভিযোগে শিশুকে গাছে বেঁধে নির্যাতনকারী নুর ইসলাম আটক! বাকিদের খুঁজছে পুলিশ!

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৫৮ বার

মাগুরা শ্রীপুরে টিয়া পাখি চুরির অভিযোগে জীবন বিশ্বাস নামে ১২বছরের এক শিশুকে রশি দিয়ে হাত-পা বেঁধে গাছে ঝুলিয়ে মধ্যযুগীয় কায়দায় শারীরিকভাবে নির্যাতনকারী সেই নূর ইসলাম (৩৮)কে অবশেষআটক করেছে পুলিশ। ঘটনার তিন দিন পর শুক্রবার সন্ধ্যার পর আমলসার এলাকা থেকে তাকে আটক করা হয় এবং ঘটনার সাথে জড়িত বাকিদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, উপজেলার আমলসার গ্রামের পশ্চিমপাড়ার বশির শেখ ওরফে বসু মৌলভীর লম্পট পুত্র নুর ইসলাম(৩৮)সহ গ্রাম্য কিছু মোড়ল মাতব্বর জোটবদ্ধ হয়ে একই পাড়ার হতদরিদ্র দিনমজুর শাহাবুদ্দিন বিশ্বাস এর পুত্র জীবন বিশ্বাস(১২)কে একটি টিয়া চুরির অভিযোগ এনে শক্ত রশি দিয়ে হাত-পা বেঁধে গাছের সাথে ঝুলিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে পিটিয়ে মারাত্বক আহত করে।

নির্যাতনের মাত্রা এমনই ছিল যে, ‘পাখি চুরি করিনি’ বলে হাউমাউ করে চিৎকার দিয়ে কান্নাকাটি করে নির্যাতনকারীদের পা জড়িয়ে শেষ আকুতি জানালেও তাদের মনের মাঝে কিঞ্চিত পরিমাণ দয়া আসেনি। এমন কি প্রত্যক্ষদর্শীদের সামনে নির্মমভাবে শিশুটিকে নির্মমভাবে পিঠানো হলেও নূর ইসলামসহ তার সাঙ্গ-পাঙ্গদের ভয়ে ঠেকাতেও এগিয়ে আসেনি কেউ। এক-দুইজন নারী ঠেকাতে এগিয়ে আসলেও তাদেরকেও প্রতিরোধ করা হয়। শারীরিক নির্যাতনের এ ভিডিওটি রীতিমতো সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হলে মাগুরার পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম এর দৃষ্টিগোচর হয় এবং তিনি তৎক্ষনাৎ জড়িতদের আটকের বিষয়ে শ্রীপুরে থানাকে নির্দেশ দেন।

এর পরপরই শুক্রবার সন্ধ্যায় জেলা ও শ্রীপুর থানা পুলিশ উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে আত্মগোপনে থাকা নুর ইসলামকে আটক করতে সক্ষম হন।
এ বিষয়ে ১৯ জুন রবিবার বিকেল সোয়া ৪টার দিকে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোশাররফ হোসেন আমাদের প্রতিনিধিকে বলেন, পুলিশের কাছে তথ্য আসা মাত্রই ওই এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্তদের মধ্যে নুর ইসলামকে আটক করা হয় এবং বাকীদের ভিডিও চিত্র দেখে শনাক্ত করে অচিরেই তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

তিনি আরো জানান গত ১৭ জুন শিশু জীবনের পিতা শাহাবুদ্দিন বিশ্বাস বাদি হয়ে নূর ইসলামসহ ৪জনকে আসামি করে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছে, যার নং-১১

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম