1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় নৌপথে দুর্ঘটনা এড়াতে সর্তকতামূলক মাইকিং - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

ধর্মপাশায় নৌপথে দুর্ঘটনা এড়াতে সর্তকতামূলক মাইকিং

মহি উদ্দিন আরিফ ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৪৫ বার

সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার সদরে বিভিন্ন ধরনের যাত্রীবাহী নৌ পরিবহন ও টাংগুয়ার হাওর কেন্দ্রীক টুরিস্ট নৌপরিবহনে দুর্ঘটনা এড়াতে সর্তকতামূলক মাইকিং করেছেন মধ্যনগর থানার ওসি জাহিদুল হক।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর ১২ টার দিকে উপজেলা সদর বাজারের ঠাকুরাকোনা ট্রলার ঘাট,কলমাকান্দা ট্রলার ঘাট,পিপড়াকান্দা ট্যুরিস্ট ট্রলার ঘাটে এই সর্তকতামূলক মাইকিং করেন তিনি।

ওসি জাহিদুল হক জানান, যাত্রীবাহী ও পর্যটকবাহী নৌপরিবহনে অতিরিক্ত যাত্রী বোঝাই না করে,ঝড়ের সময় যাতে কোনো নৌপরিবহন ছেড়ে না যায়, নৌকায় যাতে বজ্রনিরোধক দন্ড ও লাইফ জ্যাকেট রাখা হয় এবং পর্যটকবাহী নৌপরিবহনে যাতে মাদকের ব্যবহার না হয় সেইজন্য মাইকিং করে সবাইকে সচেতন করে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম