1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নকলায় সাংবাদিককের উপর হামলার ঘটনায় কর্মচারী কল্যাণ সমিতি থেকে মিলন বহিস্কার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

নকলায় সাংবাদিককের উপর হামলার ঘটনায় কর্মচারী কল্যাণ সমিতি থেকে মিলন বহিস্কার

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুন, ২০২২
  • ১৭৮ বার

শেরপুরের নকলায় ইউএনও’র কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মনিরুজ্জামান মিলনের বিরুদ্ধে বিজয় টিভি ও দৈনিক ভোরের দর্পণের নকলা উপজেলা প্রতিনিধি ইউসুফ আলী মন্ডলকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে কর্মচারী কল্যাণ সমিতির সাংগঠনিক পদ থেকে বহিস্কার করা হয়েছে। সোমবার দুপুরে নকলা উপজেলা কর্মচারী কল্যাণ সমিতির সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে বহিস্কারাদেশের লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক দিদারুল আল আমিন।

এ সময় কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আইনুল নাঈম পানেল, অত্র সমিতির অন্যান্য সদস্যবৃন্ধসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গতকাল রোববার সকালে স্থানীয় কয়েকজন এলাকাবাসী ইউএনওর কার্যালয়ের অফিস সহকারী মনিরুজ্জামান মিলনের বিরুদ্ধে জমিসংক্রান্ত বিষয় নিয়ে একটি লিখিত অভিযোগ দেন। রোববার দুপুরে এ ব্যাপারে ও বন্যার্তদের ত্রানের তথ্য নেওয়ার জন্য সাংবাদিক ইউসুফ আলী মন্ডল ইউএনওর কার্যালয়ে যান এবং অভিযোগের বিষয়ে মনিরুজ্জামান মিলনের বক্তব্য জানতে চান। এ সময় মনিরুজ্জামান ক্ষিপ্ত হয়ে প্রথমে তাঁকে গালিগালাজ করেন। পরে সাংবাদিক ইউসুফের ওপর চড়াও হয়ে তাঁকে কিলঘুষি ও মারধোর করেন। এতে ইউসুফ আলী বুকে ও মুখে আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় সাংবাদিকরা ইউসুফ আলী মন্ডলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম