1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফরহাদাবাদে হাড্ডাহাড্ডি লড়াই : নৌকা প্রার্থী জয় : ছিনিয়ে নেয়া হয়েছে' দাবী বিজিতের - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

ফরহাদাবাদে হাড্ডাহাড্ডি লড়াই : নৌকা প্রার্থী জয় : ছিনিয়ে নেয়া হয়েছে’ দাবী বিজিতের

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১১৩ বার

হাটহাজারী উপজেলার ফরহাদাবাদে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিজয়ী হয়েছেন নৌকা প্রতিকের আওয়ামী লীগ প্রার্থী শওকত আলম শওকত।

তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন মূলত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবেই পরিচিত এলাকায়। তাই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে বলতে গেলে। তিনি ৫২৯ ভোটের ব্যবধানে বিজীত হয়েছেন।

সুষ্ঠু ভোট গ্রহণ হচ্ছে’ এমনটিই বলেছেন- প্রার্থীদের এজেন্টরা। সকাল হতে বিভিন্ন কেন্দ্র ঘুরে এমন চিত্রই দেখা গেছে।
ইভিএম নিয়ে তেমন কোনো অভিযোগ করেননি প্রার্থীরা। তবে দুয়েকটি কেন্দ্রে ইউপি সদস্যদের পরস্পর কিছু গন্ডগোলের খবর পাওয়া গেছে।
এদিকে, বিজিত চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিনের অভিযোগ হলো- ‘আমাকে জোর করে হারানো হয়েছে, জনগণ আমাকেই ভোট প্রদান করেছে, আমার নিশ্চিত জয় ছিনিয়ে নেয়া হয়েছে’।

ছবিতে বিজয়ের পর চেয়ারম্যানকে নিয়ে উল্লাস প্রকাশকালে হাটহাজারী এবং ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম ও এইচ এম আবু তৈয়ব, সাবেক কমিশনার মোহাম্মদ জাফর সহ সিনিয়র নেতৃবৃন্দ।

রিটার্নিং অফিসার সৈয়দ আনোয়ার খালেদ স্বাক্ষরিত পত্রে মোট প্রাপ্ত ভোট হলো- শওকত আলম শওকত (নৌকা)- ৬১৯৮ ভোট, নাসির উদ্দিন (আনারস) ৫৬৬৯ [৫২৯ ভোটে নৌকা বিজয়ী] মুজিবুল আলম চৌধুরী (মোটরসাইকেল)- ১৯৭৬ ভোট, সেলিম উদ্দিন (ঘোড়া)- ৩৯৫ ভোট।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম