1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সিলেটে এক হাজার পরিবারের পাশে 'সোশ্যাল ওয়ার্কারস প্লাটফর্ম' - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

সিলেটে এক হাজার পরিবারের পাশে ‘সোশ্যাল ওয়ার্কারস প্লাটফর্ম’

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২২৯ বার

সিলেটের জালালাবাদ, কোম্পানিগঞ্জ ও ছাতক এলাকায় বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার, পোষাক ও মেডিসিন বিতরণ করেছে ‘সোশ্যাল ওয়ার্কারস প্লাটফর্ম’ নামে একটি সামাজিক সংগঠন।

মঙ্গলবার (২২ জুন) এক হাজার বানভাসি পরিবারের মাঝে এসব ত্রান সামগ্রী তুলে দেয়া হয়। এসময় ‘সোশ্যাল ওয়ার্কারস প্লাটফর্ম’- এর প্রেসিডেন্ট ড. মুহিব আহমেদ শাহিনের নেতৃত্বে সংগঠনটির স্বেচ্ছাসেবিরা উপস্থিত ছিলেন।

ড. মুহিব আহমেদ শাহিন গণমাধ্যমকে বলেন, বৃহত্তর সিলেট বিভাগের মানুষ বন্যায় কবলিত হওয়ার সাথে সাথে আমাদের সংগঠনের পক্ষ থেকে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেই। আমার এই উদ্যোগে কিছু শুভাকাঙ্ক্ষী সহযোগীতা করেন। তারই ধারাবাহিকতায় আমরা এক হাজার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আজ ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছি। আমাদের এই ত্রাণ সামগ্রী বিতরণের কাজ ইনশাআল্লাহ অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম