1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশা উপজেলা প্রেসক্লাব থেকে পদত্যাগ করলেন সাংবাদিক ফারুক আহমেদ রেজভী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল

ধর্মপাশা উপজেলা প্রেসক্লাব থেকে পদত্যাগ করলেন সাংবাদিক ফারুক আহমেদ রেজভী

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ১৯৭ বার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক পদ ও সদস্য পদ থেকে পদত্যাগ করলেন সাংবাদিক ফারুক আহমেদ রিজভী। ওই প্রেসক্লাবটি ধর্মপশা হাসপাতাল রোড ( বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন) অবস্থিত।

মঙ্গলবার (১৪ই জুন) তিনি সভাপতি ও সম্পাদক বরাবর পদত্যাগ পত্রটি পাঠান এবং সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেইসবুক তা আপলোড করেন।

এবিষয়ে জানতে চাইলে সাংবাদিক ফারুক আহমেদ বলেন, আমার ব্যক্তিগত ব্যস্ততার কারণে প্রেসক্লাবের বিভিন্ন সাংগঠনিক কার্যক্রম থেকে অব্যাহতি নিয়েছি এবং সাংগঠনিক পদ ও সদস্য পদ থেকে পদত্যাগ করেছি। ওই প্রেসক্লাবের সাংগঠনিক কার্যক্রমের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম