1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জ পৌরসভার শহর সমন্বয় কমিটির সাথে প্রাক-বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

নবীগঞ্জ পৌরসভার শহর সমন্বয় কমিটির সাথে প্রাক-বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত

নবীগঞ্জ (হবিগঞ্জ) জেলার।।
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৪১ বার

নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী টিএলসিসির সদস্যদের উদ্দেশ্যে বলেন।

শহর সমন্বয় কমিটির সাথে প্রাক-বাজেট আলোচনা সভা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ; আপনাদের সুচিন্তিত মতামতের আলোকেই নবীগঞ্জ পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট প্রণয়ন করা হবে। তিনি টিএলসিসির নারী সদস্যদের উপস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন। তিনি পৌরকরের উপর গুরুত্বারোপ করেন এবং যারা পৌরকর কমানোর জন্য এখনও আপিল করেননি তিনি তাদের আপিল করার জন্য আহ্বান জানান। আগামী বছরেই পৌরসভার ময়লা আবর্জনা অপসারণের জন্য ডাম্পিং গ্রাউন্ড উদ্বোধন হবে বলে তিনি সবাইকে অবহিত করেন। এছাড়াও তিনি ধৈর্য সহকারে টি.এল.সি.সি’র সদস্যবৃন্দের বক্তব্য শুনেন এবং বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। গতকাল ২৩ জুন ২০২২, রোজ বৃহষ্পতিবার, সকাল ১১ ঘটিকায় নবীগঞ্জ পৌরসভার কনফারেন্স রুমে শহর সমন্বয় কমিটির সাথে প্রাক-বাজেট আলোচনা সভায় সভাপতিত্ব করেন। এতে অতিথির বক্তব্য রাখেন অধ্যাক মুজিবুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- প্যানেল মেয়র-৩ ফারজানা আক্তার পারুল, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফজল আহমদ চৌধুরী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর যুবরাজ গোপ, অটোরিকশা মালিক সমিতির সভাপতি আহমদ ঠাকুর রানা, আনন্দ নিকেতনের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান জুয়েল, হবিগঞ্জ উন্নয়ন সংস্থার প্রতিনিধি রুহুল আমীন চৌধুরী, আশার প্রতিনিধি বিধান চন্দ্র দাশ, সাবেক প্যানেল মেয়র-৩ যুথিকা দাশ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত করেন পৌর হিসাব রক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন এবং পবিত্র গীতাপাঠ করেন সেনেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী। এসময় উপস্থিত ছিলেন বশীর আহমেদ চৌধুরী, সংরক্ষিত কাউন্সিলর পূর্ণিমা রানী দাশ ও সৈয়দা নাসিমা বেগম, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, সাবেক সংরক্ষিত কাউন্সিলর জাহানারা খাতুন, মিসেস মিনা আক্তার ও মোছা. রোকেয়া বেগম, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. তারিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী মো. সহিদুল হক, উপসহকারী প্রকৌশলী অরুণ চন্দ্র দাশ, কর আদায়কারী মোহাম্মদ ইকবাল আহমেদ, প্রধান সহকারী সরাজ মিয়া, সহকারী কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী, টিকাদান সুপারভাইজার এলেমান আহমেদ চৌধুরী, শেখ আল আমিন, মো. তাইছির আহমেদ জনি, টিএলসিসির সদস্য মাজেদা চৌধুরী, পারভীন বেগম, মোছা. রিপা বেগম, হাছনা বেগম সহ পৌরসভার কর্মকর্তা/কর্মচারীবৃন্দ ও শহর সমন্বয় কমিটির সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম