1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৫, আহত ৪ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৫, আহত ৪

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৯১ বার

নরসিংদীর রায়পুরা উপজেলায় নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানের চাপায় ৫ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে রায়পুরা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ মেশিনঘর নামক এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
ভৈরব হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মোজাম্মেল হোসেন এই দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫০), মাহমুদাবাদ মিস্ত্রিবাড়ির তায়েব মিয়ার ছেলে মাসাকিন (৩৫), মাহমুদাবাদ টানপাড়া এলাকার সেন্টু মিয়ার ছেলে মো রিপন মিয়া (৩০), মাহমুদাবাদ টানপাড়া পাগলা বাড়ির বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫০) ও মাহমুদাবাদ টানপাড়া সর্দার বাড়ির জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৫)।
নিহতরা ঢাকা-সিলেট মহাসড়কের মেশিনঘর নামক এলাকার ফুটপাতের বাজারে সবজি বিক্রেতা ছিলেন বলে জানান স্থানীয়রা।

ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ভৈরব থেকে ছেড়ে আসা ঢাকাগামী জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি কাভার্ডভ্যানকে পাশ কাটানোর সময় ২টি কাভার্ডভ্যানই নিয়ন্ত্রণ হারায়। এসময় একটি কাভার্ডভ্যান মহাসড়কের পাশের সবজির বাজারে ঢুকে পড়ে। এতে কয়েকটি দোকান ও ইজিবাইক চাপা পড়ে ঘটনাস্থলেই সবজি বিক্রেতা ফারুক ও মাসাকিন নামে দুইজনের মৃত্যু হয়। স্থানীয়রা ভৈরব হাসপাতালে নেয়ার পর মারা যায় রিপন মিয়া নামের আরও একজন। পরে ঢাকায় নেয়ার পথে মারা যায় শাহজাহান ও বাচ্চু মিয়া নামে আরও দুইজন। খবর পেয়ে ঘটনাস্থলে ও ভৈরব হাসপাতালে নিহত তিনজনের লাশ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান দুটি জব্দ করে ভৈরব হাইওয়ে থানা পুলিশ। বাকী দুইজনের লাশ নিজ নিজ বাড়িতে নিয়ে যায় স্বজনেরা। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাৎক্ষনিক তাদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভৈরব বাজার ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক বলেন, দুইটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে পড়ে যায়। খবর পেয়ে আমরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করি।
ভৈরব হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মোজাম্মেল হোসেন জানান,
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কাভার্ডভ্যানের চালক ঘুমিয়ে পড়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। গাড়ি দুটি জব্দ করে ভৈরব হাইওয়ে থানায় রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম