1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পাঁচবিবিতে প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি পরিদর্শন করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার জে,এস,এম,মোঃ জাফর উল্লাহ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

পাঁচবিবিতে প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি পরিদর্শন করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার জে,এস,এম,মোঃ জাফর উল্লাহ

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৫১ বার

আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না-এই প্রতিজ্ঞাকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশনা বাস্তবায়নে সারা দেশের ন্যায় পাঁচবিবি উপজেলায় ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মাণাধীন আধাপাকা বাড়ি পরিদর্শন করলেন প্রধান অতিথি রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার এনডিসি জে,এস,এম জাফর উল্লাহ। আজ ২৩ জুন বৃহস্পতিবার পরিদর্শনের সময় বিশেষ অতিথি হিসাবে তার সফরসঙ্গী ছিলেন,জয়পুরহাট জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব), পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার মো:বরমান হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান রাজিনারা টুনি, উপজেলা প্রকৌশলী অলিউল্লাহ শেখ, থানা পুলিশের অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, পিআইও নূর এ শেফা সহ স্থানীয় জনপ্রতিনিধিগণ। উল্লেখ্য, ভূমিহীন গরীব দুখী মেহনতী মানুষের জন্য তৃতীয় পর্যায়ে তৃতীয় ধাপে পাঁচবিবি উপজেলায় বিভিন্ন ইউনিয়নে নির্মাণাধীন ৫৪টি বাসগৃহ পরিদর্শন করেন প্রধান অতিথি। সেই সাথে ভূমিহীন গৃহবাসীদের সাথে কথা বলেন ও তাদের খোঁজ খবর নেন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম