1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফরহাদাবাদে হাড্ডাহাড্ডি লড়াই : নৌকা প্রার্থী জয় : ছিনিয়ে নেয়া হয়েছে' দাবী বিজিতের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ফরহাদাবাদে হাড্ডাহাড্ডি লড়াই : নৌকা প্রার্থী জয় : ছিনিয়ে নেয়া হয়েছে’ দাবী বিজিতের

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১১৭ বার

হাটহাজারী উপজেলার ফরহাদাবাদে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিজয়ী হয়েছেন নৌকা প্রতিকের আওয়ামী লীগ প্রার্থী শওকত আলম শওকত।

তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন মূলত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবেই পরিচিত এলাকায়। তাই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে বলতে গেলে। তিনি ৫২৯ ভোটের ব্যবধানে বিজীত হয়েছেন।

সুষ্ঠু ভোট গ্রহণ হচ্ছে’ এমনটিই বলেছেন- প্রার্থীদের এজেন্টরা। সকাল হতে বিভিন্ন কেন্দ্র ঘুরে এমন চিত্রই দেখা গেছে।
ইভিএম নিয়ে তেমন কোনো অভিযোগ করেননি প্রার্থীরা। তবে দুয়েকটি কেন্দ্রে ইউপি সদস্যদের পরস্পর কিছু গন্ডগোলের খবর পাওয়া গেছে।
এদিকে, বিজিত চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিনের অভিযোগ হলো- ‘আমাকে জোর করে হারানো হয়েছে, জনগণ আমাকেই ভোট প্রদান করেছে, আমার নিশ্চিত জয় ছিনিয়ে নেয়া হয়েছে’।

ছবিতে বিজয়ের পর চেয়ারম্যানকে নিয়ে উল্লাস প্রকাশকালে হাটহাজারী এবং ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম ও এইচ এম আবু তৈয়ব, সাবেক কমিশনার মোহাম্মদ জাফর সহ সিনিয়র নেতৃবৃন্দ।

রিটার্নিং অফিসার সৈয়দ আনোয়ার খালেদ স্বাক্ষরিত পত্রে মোট প্রাপ্ত ভোট হলো- শওকত আলম শওকত (নৌকা)- ৬১৯৮ ভোট, নাসির উদ্দিন (আনারস) ৫৬৬৯ [৫২৯ ভোটে নৌকা বিজয়ী] মুজিবুল আলম চৌধুরী (মোটরসাইকেল)- ১৯৭৬ ভোট, সেলিম উদ্দিন (ঘোড়া)- ৩৯৫ ভোট।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম