1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে খামারী নাছির উদ্দিন সুলতান বাহাদুরের দাম হাঁকছে ৮ লাখ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ

নবীনগরে খামারী নাছির উদ্দিন সুলতান বাহাদুরের দাম হাঁকছে ৮ লাখ

আইয়কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১১৬ বার

সুলতান বাহাদুর। নামেই যেন বীরত্বের ভাব। দেখলেই যে কারো পছন্দ হবে। এবারের কোরবানির ঈদে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নাছির উদ্দিনের খামারীর পালিত গরুটির দৈহিক গঠন অনেক সুন্দর। তাই শখ করে নাম রেখেছেন সুলতান বাহাদুর। দেশীয় খাবার আর সঠিক পরিচর্যায় এখন সে নজর কেড়েছে সবার। ৩ বছর ৬ মাস বয়সী সুলতান বাহাদুর গরুটির ওজন প্রায় ৮ শ’ কেজি। গরুটির মালিক নাছির উদ্দিন তার প্রিয় এ গরুটির দাম হাঁকছেন ৮ লাখ টাকা।

সুলতান বাহাদুরকে দেখতে ইতোমধ্যেই দেশের বিভিন্ন স্থান থেকে গরু ব্যবসায়ী ও ক্রেতারা আসছেন। দর দাম বলছেন। তবে কাঙ্ক্ষিত মূল্য না পাওয়ায় গরুটির মালিক এখনও বিক্রি করেননি। গরুটির মালিক বলেন, ভালো দাম পেলে বাড়িতে রেখে বিক্রি করা হবে সুলতান বাহাদুরকে। তিনি আরও জানান, তিন বছর ধরে এ গরুটিকে বিশেষ যত্নে লালন-পালন করেছেন। প্রতিদিন সুলতান বাহাদুরের পেছনে খরচ হচ্ছে হাজার টাকার উপরে। সুলতান বাহাদুর কে কোনো প্রকার ওষুধ খাইয়ে মোটাতাজা করেননি। ফলে তার খামারের গরুটির বিশেষ চাহিদা রয়েছে গরু ব্যবসায়ী ও ক্রেতাদের।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম