1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আগামী পহেলা মহরম পরিবর্তন হতে যাচ্ছে কাবা,র গিলাফ। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

আগামী পহেলা মহরম পরিবর্তন হতে যাচ্ছে কাবা,র গিলাফ।

নছিউল হক , সৌদি আরব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৮৭ বার

উল্লেখ্য আগের বছর গুলোতে পবিত্র কাবা,র গিলাফ হজ্বের সময় পরিবর্তন হলেও এই বছর থেকে ব্যাতিক্রম ভাবে পহেলা মহরম পরিবর্তন হবে কাবা,র গিলাফ।

এছাড়াও হজ্ব মন্ত্রানালয়ের বরাত দিয়ে হারামাইন কর্তৃপক্ষ বলছে পহেলা মহরমের দিন থেকে সৌদির অভ্যন্তরীণ ও ইন্টারন্যাশনাল ভাবে সকলে ওমরাহর আবেদন ও ওমরাহ পালন করতে পারেবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম