1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি তার ভাগনা ভাগনির উপর হামলার ঘটনায় কামাল ও সিরাজুল জামিন না মঞ্জুর - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধার স্বদেশের আবৃত্তি সংগঠনের মৃত্যুঞ্জয়ী মুজিব আবৃত্তি অনুষ্ঠান চন্দনাইশে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে নজরুল ইসলাম চৌধুরী এমপি চন্দনাইশে ৬ হাজার ৮’শ পিচ ইয়াবাসহ আটক-১ কুষ্টিয়া জেলা যুবমৈত্রীর কমিটি: সভাপতি মনিরুজ্জামান মজনু, সাধারণ সম্পাদক সোহেল রানা মীরসরাইয়ের ওচমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোকসভা বরেণ্য সাংবাদিক সরকার আদম আলী এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা সাংবাদিক আক্তার হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত! হাটহাজারী উপজেলা ও পৌরসভা যুবদলের কমিটি ঘোষণায় আনন্দ মিছিল

নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি তার ভাগনা ভাগনির উপর হামলার ঘটনায় কামাল ও সিরাজুল জামিন না মঞ্জুর

নবীগঞ্জ ( হবিগঞ্জ) প্রতিনিধি।।
  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২৪ বার

নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন ও তার ভাগনা ভাগনির উপর শালিস বৈঠকে সন্ত্রাসী হামলার ঘটনায় মুল নায়ক লন্ডন প্রবাসী আনোয়ার হোসেন কামাল ও একাধীক মামলার আসামী সিরাজুল ইসলামকে কারাগারে পাঠিয়ে হয়েছে আদালতঘটিত ।গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে মাননীয় আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। জানাযায়,লন্ডন প্রবাসী আনোয়ার হোসেন কামাল প্রেসক্লাব সভাপতি রাকিল ও তার ভাগনা স্বপন আহমেদের জায়গা জোরপূর্বক দখল নেয়। এ নিয়ে গত ২০ মে বিকেলে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামের বাবলু আহমেদের বাড়ীতে উভয় পক্ষের উপস্থিতিতে শালিস বৈঠক বসে। বৈঠক চলাকালীন কামালের নির্দেশে পূর্ব পরিকল্পনা অনুযায়ী সিরাজুল,দুরুদ,জামাল,কাছাব উদ্দিনসহ ১৫/১৬ জন লোক দা,লাঠি নিয়ে হামলা চালায়।

এ সময় বিচারকরা পালিয়ে যানএকতরফা হামলায় আহত হন নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন,তার ভাগনী রোকসানা,ভাগনা নোমান,রাফায়েল ও সালামীন। তাদেরকে প্রথমে নবীগঞ্জ ও পরে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা করানো হয়। এ ব্যাপারে স্বপন আহমেদ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ কাওছার আহমেদ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করেঘটনার সাথে জড়িত জামাত নেতাকাজী ছলিম উদ্দিনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। মামলার পর হামলাকারী আনোয়ার হোসেন কামালসহ ৭ জন মাননীয় হাইকোর্ট থেকে ৬ সপ্তাহে জামিনে ছিল। তাদের জামিনের মেয়াদ শেষ হলে উপরোল্লিখিত তারিখে তারা হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে আদালত দুই জনের জামিন নামঞ্জুর করেন।নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন দু’ জন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন শালিস বৈঠকে এমন ন্যাক্কারজনক হামলা দু:খজনক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম