1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ঈদের ৬ষ্ঠ দিনে হাজারও দর্শনার্থীর ভীড়। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধার স্বদেশের আবৃত্তি সংগঠনের মৃত্যুঞ্জয়ী মুজিব আবৃত্তি অনুষ্ঠান চন্দনাইশে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে নজরুল ইসলাম চৌধুরী এমপি চন্দনাইশে ৬ হাজার ৮’শ পিচ ইয়াবাসহ আটক-১ কুষ্টিয়া জেলা যুবমৈত্রীর কমিটি: সভাপতি মনিরুজ্জামান মজনু, সাধারণ সম্পাদক সোহেল রানা মীরসরাইয়ের ওচমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শোকসভা বরেণ্য সাংবাদিক সরকার আদম আলী এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা সাংবাদিক আক্তার হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত! হাটহাজারী উপজেলা ও পৌরসভা যুবদলের কমিটি ঘোষণায় আনন্দ মিছিল

নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ঈদের ৬ষ্ঠ দিনে হাজারও দর্শনার্থীর ভীড়।

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৩৪ বার

ঈদ আনন্দে মেতে উঠেছে দেশের অন্যতম বৃহৎ জনপ্রিয় বিনোদন কেন্দ্র নরসিংদী ড্রিম হলিডে পার্ক। ঈদের ৬ষ্ঠ দিনে শুক্রবার থাকায় ব্যস্ত জীবনে ঈদের ছুটিতে প্রিয়জনদের সঙ্গে সুন্দর সময় কাটাতে দেশের দূর দূরান্ত থেকে নানা বয়সের হাজারো মানুষ ছুটে এসেছে দেশের অন্যতম বৃহৎ বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে।

শিশু কিশোর থেকে বয়োবৃদ্ধ বাদ যায়নি কেউ, সবাই পার্কের বিভিন্ন রাইডে চড়ে ঈদ আনন্দে মেতে উছেছে ।

গত দুই বছর করোনার কারণে সারা বিশ্বের ন্যায় ড্রিম হলিডে পার্কে নানান বিধিনিষেধ ছিল।

এখন এই বিধিনিষেধটা অনেকটা শিথিল থাকায় । অনেকেই পরিবার পরিজন নিয়ে নিশ্চিন্তে ঘুরতে বের হয়েছে। যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ার কারণে রাজধানী ঢাকাসহ পার্শ্ববর্তী জেলাগুলোর দর্শনার্থীদের পছন্দের বিনোদনকেন্দ্র নরসিংদীর পাঁচদোনার ড্রিম হলিডে পার্ক। এবার ঈদে আকাশ থেকে পাখির চোক্ষে পৃথিবীটা দেখতে কি যে অপরুপ সুন্দর লাগে। এই দারুন অভিঞ্জতা নিতে চলেন আসুন ড্রিম হলিডে পার্কে। এখানে প্রতি শুক্রবার ও শনিবার ড্রিম হলিডে পার্কে নতুন আকর্ষণ শুরু করেছে হেলিকপ্টার রাইড প্যাকেজ। জনপ্রতি মাএ ৫৫০০/ টাকা। প্যাকেজে যা থাকছে হেলিকপ্টার রাইড দশ মিনিট, ড্রিম হলিডে পার্কের এন্টিফি, ওয়াটার পার্কের এন্টি, দুপুরের লাঞ্চ, স্পীড বোডে হেলিপ্যাডে আসা যাওয়া, এছাড়া আরো আগের রাইড গুলো তো আছেই তার মধ্যে পার্কের রোলার কোস্টার, বাম্পার কার, স্কাই ট্রেন, ডেমু ট্রেন, সুইং কার, হেলিকপ্টার রেসকিউ ও ভূতের বাড়িতে শিশু কিশোরদের ভিড় সবচেয়ে বেশি। অপরদিকে ওয়াটার পার্ক, ক্যাবল কার, নাইড থ্রিডি থিয়েটার ও স্পিড বোর্টে বড়দের ভিড় উপচেপড়া।

এখানে ঘুরতে এসে মানুষ অনেক আনন্দিত। কারণ ঘরবন্দি থেকে মানুষের যে ক্লান্তি চলে আসছে। বিনোদনকেন্দ্রে এলে সেই ক্লান্তিটা চলে যান। রাইডে ঘোরার পাশাপাশি খাবার খাচ্ছেন এবং প্রয়োজনীয় কেনাকাটা করছেন দর্শনার্থীরা।

ঢাকা থেকে হলিডে পার্কে ঘুরতে আসা দশনার্থীরা বলেন, এবারের ঈদের ছুটিতে পরিবার নিয়ে পার্কে ঘুরতেছি। রাইডগুলো খুব সুন্দর। আমাদের ঘুরতে খুব ভালো লাগছে।পরিবারের বাচ্চাদের নিয়ে সুন্দর সময় কাটানোর জন্য পার্কে এসেছি। পার্কটি খুব দৃষ্টিনন্দন। এর পরিবেশও খুব সুন্দর। বাচ্চারা খুব আনন্দে সময় কাটাচ্ছে।

পার্কে সবচেয়ে বেশি ভিড় লক্ষ্য করা গেছে ওয়াটার পার্কে। এখানে তরুণ -তরুণীরা ডিজে জিকুর গানের তালে তালে নেচে, জলকেলির মাধ্যমে ঈদ উপভোগ করছে।

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, আমরা প্রতিবছরই পার্কে নতুন নতুন রাইড সংযোজন করি। যাতে দর্শনার্থীরা ঘুরে ঘুরে তাদের ঈদ আনন্দ উপভোগ করতে পারে। এবার পদ্মা সেতুর ওপর দিয়ে স্কাই ডেমু ট্রেন চালু করা হয়েছে। যাতে দর্শনার্থীরা পদ্মা সেতুর আনন্দ উপভোগ করতে পারছে। আর আগত দর্শনার্থীদের নিরাপত্তায় পর্যাপ্ত নিরাপত্তা রক্ষী নিয়োজিত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম