1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ঈদের ৬ষ্ঠ দিনে হাজারও দর্শনার্থীর ভীড়। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ঈদের ৬ষ্ঠ দিনে হাজারও দর্শনার্থীর ভীড়।

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ২২৫ বার

ঈদ আনন্দে মেতে উঠেছে দেশের অন্যতম বৃহৎ জনপ্রিয় বিনোদন কেন্দ্র নরসিংদী ড্রিম হলিডে পার্ক। ঈদের ৬ষ্ঠ দিনে শুক্রবার থাকায় ব্যস্ত জীবনে ঈদের ছুটিতে প্রিয়জনদের সঙ্গে সুন্দর সময় কাটাতে দেশের দূর দূরান্ত থেকে নানা বয়সের হাজারো মানুষ ছুটে এসেছে দেশের অন্যতম বৃহৎ বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে।

শিশু কিশোর থেকে বয়োবৃদ্ধ বাদ যায়নি কেউ, সবাই পার্কের বিভিন্ন রাইডে চড়ে ঈদ আনন্দে মেতে উছেছে ।

গত দুই বছর করোনার কারণে সারা বিশ্বের ন্যায় ড্রিম হলিডে পার্কে নানান বিধিনিষেধ ছিল।

এখন এই বিধিনিষেধটা অনেকটা শিথিল থাকায় । অনেকেই পরিবার পরিজন নিয়ে নিশ্চিন্তে ঘুরতে বের হয়েছে। যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ার কারণে রাজধানী ঢাকাসহ পার্শ্ববর্তী জেলাগুলোর দর্শনার্থীদের পছন্দের বিনোদনকেন্দ্র নরসিংদীর পাঁচদোনার ড্রিম হলিডে পার্ক। এবার ঈদে আকাশ থেকে পাখির চোক্ষে পৃথিবীটা দেখতে কি যে অপরুপ সুন্দর লাগে। এই দারুন অভিঞ্জতা নিতে চলেন আসুন ড্রিম হলিডে পার্কে। এখানে প্রতি শুক্রবার ও শনিবার ড্রিম হলিডে পার্কে নতুন আকর্ষণ শুরু করেছে হেলিকপ্টার রাইড প্যাকেজ। জনপ্রতি মাএ ৫৫০০/ টাকা। প্যাকেজে যা থাকছে হেলিকপ্টার রাইড দশ মিনিট, ড্রিম হলিডে পার্কের এন্টিফি, ওয়াটার পার্কের এন্টি, দুপুরের লাঞ্চ, স্পীড বোডে হেলিপ্যাডে আসা যাওয়া, এছাড়া আরো আগের রাইড গুলো তো আছেই তার মধ্যে পার্কের রোলার কোস্টার, বাম্পার কার, স্কাই ট্রেন, ডেমু ট্রেন, সুইং কার, হেলিকপ্টার রেসকিউ ও ভূতের বাড়িতে শিশু কিশোরদের ভিড় সবচেয়ে বেশি। অপরদিকে ওয়াটার পার্ক, ক্যাবল কার, নাইড থ্রিডি থিয়েটার ও স্পিড বোর্টে বড়দের ভিড় উপচেপড়া।

এখানে ঘুরতে এসে মানুষ অনেক আনন্দিত। কারণ ঘরবন্দি থেকে মানুষের যে ক্লান্তি চলে আসছে। বিনোদনকেন্দ্রে এলে সেই ক্লান্তিটা চলে যান। রাইডে ঘোরার পাশাপাশি খাবার খাচ্ছেন এবং প্রয়োজনীয় কেনাকাটা করছেন দর্শনার্থীরা।

ঢাকা থেকে হলিডে পার্কে ঘুরতে আসা দশনার্থীরা বলেন, এবারের ঈদের ছুটিতে পরিবার নিয়ে পার্কে ঘুরতেছি। রাইডগুলো খুব সুন্দর। আমাদের ঘুরতে খুব ভালো লাগছে।পরিবারের বাচ্চাদের নিয়ে সুন্দর সময় কাটানোর জন্য পার্কে এসেছি। পার্কটি খুব দৃষ্টিনন্দন। এর পরিবেশও খুব সুন্দর। বাচ্চারা খুব আনন্দে সময় কাটাচ্ছে।

পার্কে সবচেয়ে বেশি ভিড় লক্ষ্য করা গেছে ওয়াটার পার্কে। এখানে তরুণ -তরুণীরা ডিজে জিকুর গানের তালে তালে নেচে, জলকেলির মাধ্যমে ঈদ উপভোগ করছে।

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, আমরা প্রতিবছরই পার্কে নতুন নতুন রাইড সংযোজন করি। যাতে দর্শনার্থীরা ঘুরে ঘুরে তাদের ঈদ আনন্দ উপভোগ করতে পারে। এবার পদ্মা সেতুর ওপর দিয়ে স্কাই ডেমু ট্রেন চালু করা হয়েছে। যাতে দর্শনার্থীরা পদ্মা সেতুর আনন্দ উপভোগ করতে পারছে। আর আগত দর্শনার্থীদের নিরাপত্তায় পর্যাপ্ত নিরাপত্তা রক্ষী নিয়োজিত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম