1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় চৌগাছী - গোয়ালদহ সম্মীলিত মানব কল্যাণ তহবিলের কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা

মাগুরায় চৌগাছী – গোয়ালদহ সম্মীলিত মানব কল্যাণ তহবিলের কমিটি গঠন

মোঃ সাইফুল্লাহ ;
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১১৭ বার

“মানবতার তরে সেবায় সর্বদা মোরা, মানব সেবায় হয় না ক্ষতি, জাগ্রত হয় মানবিক অনুভূতি ও ভালোবাসা হোক মানবসেবায়” এ স্লোগানে মাগুরার শ্রীপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন চৌগাছী – গোয়ালদহ সম্মীলিত মানব কল্যাণ তহবিলের কমিটি গঠন করা হয়েছে। গত ১৫ জুলাই ভার্চুয়াল সভার সিদ্ধান্ত অনুযায়ী ৩০ জুলাই সন্ধ্যায় ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষনা করা হয়।
আমেরিকা প্রবাসী কাজী মোস্তাফিজুর রহমানকে সভাপতি, ইমরুল ইসলাম (ডাবলু খাঁন) সাধারণ সম্পাদক, মোঃ মোস্তাফিজুর রহমান তরুণকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য কমিটি দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন কোষাধ্যক্ষ-১ মো. রাশিদুল ইসলাম (শিমুল) এবং কোষাধ্যক্ষ-২ ও প্রধান সমন্বয়ক শাহিনুর রহমান (হিটো)। কমিটিকে অতি দ্রুত পুর্নাঙ্গ কমিটি গঠনের জন্যও বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম