1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামাবাদ আ'লীগের ত্রী-বার্ষিক সম্মেলন, কাউন্সিলারদের আলোচনায় সাইফুল মেম্বার! - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

ইসলামাবাদ আ’লীগের ত্রী-বার্ষিক সম্মেলন, কাউন্সিলারদের আলোচনায় সাইফুল মেম্বার!

সেলিম উদ্দিন,ঈদগাঁও।
  • আপডেট টাইম : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১০১ বার

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন আ’লীগের ত্রী বার্ষিক সম্মেলন ও কাউন্সিল নিয়ে আলোচনার ঝড় বইছে। কে হচ্ছেন ইউনিয়ন আ’লীগের সভাপতি তা নিয়ে আলোচনা তুঙ্গে উঠেছে।

এ বিষয়ে মাঠ পর্যায়ে খোঁজ খবর নিয়ে জানা গেছে, উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি একটি গুরুত্বপুর্ন পদ। এতে যে কাউকে বসাতে চাই না দক্ষ বুদ্ধিমান কর্মঠ নেতাকর্মীরা। নির্ভেজাল, যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করুক এমনটাই প্রত্যাশা তৃনমুল পর্যায়ের নেতাকর্মীদের।

কারণ ইউনিয়ন আ’লীগের সভাপতির মাধ্যমে এলাকার উন্নয়ন কাজের অগ্রযাত্রা এগিয়ে যাবে। সে ক্ষেত্রে জ্ঞানিগুণী, অভিজ্ঞ তরুণ সংগঠক ও রাজনীতিক ব্যক্তি দরকার।

ইতিমধ্যে নেতাকর্মী ও সাধারণ মানুষের মুখে, বিভিন্ন পত্র-পত্রিকা ও অনলাইন সংবাদ মাধ্যমে একটি নাম চলে আসে তিনি হচ্ছেন উপজেলা রাজনীতি অঙ্গনের পরিচ্ছন্ন নেতা, ইসলামাবাদ ইউপি মেম্বার, বর্তমান ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক ও ইউনিয়নের ৩নং ওয়ার্ড চরপাড়া গ্রামের মরহুম নুরুল ইসলামের পুত্র সাইফুল ইসলাম।

তিনি ঈদগাঁও উপজেলায় ইতিমধ্যে শিক্ষা, ক্রীড়া, সাহিত্য-সংস্কৃতি, রাজনীতিক ও সামাজিক ভাবে বিশেষ অবদান রেখেছেন। এখনো নিস্বার্থ ও উদার মনে কাজ করে যাচ্ছেন।

তাই ইউনিয়ন আ’লীগের সম্মেলন ও কাউন্সিলে এমন যোগ্য ব্যক্তিকে সভাপতি হিসাবে দেখতে চান সর্বস্থরের জনগন।

এ বিষয়ে জানতে চাইলে সাইফুল ইসলাম বলেন, জেলা-উপজেলার হাইকমান্ডের সিদ্ধান্তে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছি। ইউনিয়ন পরিষদের সদস্যের দায়িত্বে আছি। সভাপতি প্রার্থিতার বিষয়ে দলের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম