1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাতীয় শোক দিবসে হয়নি কোনো আয়োজন দৌলতপুর আড়িয়া ইউনিয়ন পরিষদে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় শোক দিবসে হয়নি কোনো আয়োজন দৌলতপুর আড়িয়া ইউনিয়ন পরিষদে

ফয়সাল চৌধুরী :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১১৭ বার

কুষ্টিয়ায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে
সরকারি আধা সরকারি স্বায়ত্ব শাসিত ও স্থানীয় সরকারের প্রতিটি প্রতিষ্ঠানে আলোচনা সভাসহ কর্মসূচি পালন করেছেন। কিন্তু এবার পালিত হলোনা দৌলতপুরে আড়িয়া ইউনিয়নে জাতীয় শোক দিবস। কুষ্টিয়ার দৌলতপুরের একটি ইউপি বাদে সবকয়টিতে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।

জানা যায়, উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারগণ এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধাদের নিয়ে ইউপি কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করেন। ব্যতিক্রম শুধু একটি ইউনিয়ন সেটি হচ্ছে দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন। এই ইউনিয়ন পরিষদের উদ্যোগে শোকদিবস কর্মসূচি পালনের কোনো আয়োজন করা হয়নি।

আড়িয়া ইউপি সদস্যদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান- শোক দিবস কর্মসূচির কোনো আয়োজন করেননি চেয়ারম্যান । চেয়ারম্যানের পক্ষ থেকে এ বিষয়ে তাদের কিছু বলা হয়নি। এমনকি স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দও এ বিষয়েও অবগত নন।

ইউপি মেম্বারগণ ও স্থানীয় নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন- চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় শোক দিবস পালন থেকে ইউনিয়ন বঞ্চিত হয়েছে।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের একজন নেতার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার বাড়ি আড়িয়া ইউনিয়নে। আমাদের ইউনিয়ন পরিষদে শোকদিবসের কোনো কর্মসূচি পালিত না হওয়ায় ক্ষুব্ধ রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা। তবে ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ অনেকই আমাদের উপজেলা আওয়ী লীগের আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন তিনি ব্যস্ত আছেন বলে ফোনটি রেখে দেন।

এবিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল জব্বারের সাথে কথা বললে তিনি জানান, এমন একটি অভিযোগ আমি পেয়েছি। পরিষদে সংস্কারকাজ চলছে তাই নাকি ১৫ই আগষ্ট পালন করতে পারেনি। তবে এমন একটি বিশেষ দিনে কোন কর্মসূচি পালন না করাটা উদ্বেগ জনক। আমি আড়িয়া পরিষদের চেয়ারম্যানকে আগামীকালকে কথা বলার জন্য ডেকেছি। জাতীয় শোক দিবসে ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কেন আয়োজন করেনি বিষয়টা জেনে সঠিক তথ্য জানতে পারবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম