1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদী মনোহরদীতে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ৮জন গুলিবিদ্ধ সহ কমপক্ষে ২০জন আহত, এছাড়াও ১০ পুলিশ সদস্য আহত হয়েছে। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নরসিংদী মনোহরদীতে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ ৮জন গুলিবিদ্ধ সহ কমপক্ষে ২০জন আহত, এছাড়াও ১০ পুলিশ সদস্য আহত হয়েছে।

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৪২ বার

নরসিংদী মনোহরদীতে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়াপাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় প্রায় শতাধিক রাউন্ড গুলিবর্ষন করা হয়। এতে ৮জন গুলিবিদ্ধ সহ কমপক্ষে ২০জন আহত হয়েছে। এছাড়াও ১০ পুলিশ সদস্য আহত হয়েছে। চোখে গুলিবিদ্ধ বিএনপির ২ সমর্থককে গুরুত্বর আহতবস্থায় ঢাকায় প্রেরন করা হয়েছে। অন্যান্যদের কিশোরগঞ্জের ভাগলপুর শিবপুর সহ বিভিন্ন হাসপাতালে ভর্তিকরা হয়েছে। আজ রোববার দুপুরে জেলার মনোহরদী হাফিজপুর এলাকায় এ ঘটনা ঘটে। বিএনপি’র স্থাণীয় সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুল অভিযোগ করেছেন বিএনপির মিছিলে পুলিশ,আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা অর্তকিত হামালা চালায়। এতে তাদের ২৭ নেতাকর্মী গুলিবিদ্ধ সহ ৩৮ জন আহত হয়েছে বলে দাবী করেন।

জানাযায়, খুন, গুম ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি সহ ভোলায় স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে বিএনপি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম