1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
মীরসরাইয়ে ‘জিনের বাদশা’ আটক! - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

মীরসরাইয়ে ‘জিনের বাদশা’ আটক!

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৮০ বার

মীরসরাইয়ে প্রবাসীর স্ত্রীর কাছ থেকে প্রতারণা করে টাকা নিতে এসে কথিত ‘জিনের বাদশা’ রাকিব শেখ (২৪) নামের এক যুবক স্থানীয়দের কাছে আটক হয়েছেন। শনিবার (২০ আগস্ট) বিকেলে উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী দীঘিরপাড়া এলাকা থেকে স্থানীয়রা আটক করে পুলিশে কাছে সোপর্দ করে। ২১ আগস্ট (রবিবার) সকালে তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।
রাকিব শেখ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মারিয়া কাটুপাড়া এলাকার মৃত আলী আহম্মদ শেখের পুত্র।

স্থানীয় সুত্রে জানা য়ায়, ১০ আগস্ট মধ্যরাতে মায়ানী এলাকার প্রবাসী আনোয়ারের স্ত্রীর মোবাইলে ফোন করে কথিত জীনের বাদশা রাকিব শেখ। এ সময় তাকে স্বর্ণমূর্তি দেওয়ার কথা বলে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ৫১০০ টাকা হাতিয়ে নেন রাকিব। পরদিন আবার ফোন করে স্বামী-সন্তান মারা যাওয়ার কথা বলে পশু কোরবানি এবং স্বর্ণমূর্তি দেওয়ার কথা বলে ১ লাখ ২০ হাজার টাকা দাবি করেন। টাকার বিষয়ে কথা-বার্তার এক পর্যায়ে ওই নারী রাকিবের প্রতারণার বিষয়টি বুঝতে পেরে বাড়ি ও আশপাশের লোকজনকে জানান। শনিবার ওই নারীর বাড়িতে এলে স্থানীয়রা রাকিবকে আটকের পর পুলিশে দেন।
স্থানীয়রা জানান, আমার এলাকার এক নারীর সঙ্গে প্রতারণার বিষয়টি শোনার পর কথিত জীনের বাদশাকে ধরার জন্য ফাঁদ পাতা হয়। আগে থেকে পরিকল্পনা অনুযায়ী একটি বিদ্যুতের খুঁটির নিচে টাকা রাখা হয়। সন্ধ্যায় সেখানে স্বর্ণের মূর্তি রেখে টাকাগুলো নেওয়ার সময় তাকে সবাই ধরে ফেলি। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে মীরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, জীনের বাদশাকে আটক করে এলাকাবাসী খবর দিলে তাকে থানায় নিয়ে আসা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিতলের মূর্তি, একটি তসবিহ, একটি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রতারণার বিষয়ে মায়ানী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শহীদ বাদী হয়ে একটি মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম