1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরীয়তপুর জেলায় টানা ১৫ বার শ্রেষ্ঠ ওসি আসাদুজ্জামান হাওলাদার। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শরীয়তপুর জেলায় টানা ১৫ বার শ্রেষ্ঠ ওসি আসাদুজ্জামান হাওলাদার।

বিশেষ প্রতিনিধি শরীয়তপুর
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১১৪ বার

শরীয়তপুর জেলা সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান হাওলাদার টানা ১৫ বার জেলার শ্রেষ্ঠ ওসির সন্মান অর্জনকরেছে।
২২ আগস্ট ২০২২ শরীয়তপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার তুলে দেন শরিয়তপুর জেলার পদোন্নতি প্রাপ্ত( অতিরিক্ত ডিআইজি)পুলিশ সুপার জনার এস এম আশ্রাফুজ্জামান দোলা।

জানা যায় অপরাধ, মাদক, জনকল্যাণমুখী কর্ম ততপ্রতায় সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও আসামি গ্রেফতার সহ দক্ষতার সহিত দায়িত্ব পালনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার কে জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে পুরস্কৃত করা হয়।
ওসি আসাদুজ্জামান হাওলাদার জেলায় এর আগেও ১৪ বার শ্রেষ্ঠ ওসি হিসাবে পুরস্কার লাভ করেন।

ওসি আসাদুজ্জামান হাওলাদার সখিপুর থানায় যোগদানের পর এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী উন্নতি হয়েছে। এলাকায় বেশ কয়েকটি হত্যা মামলার আসামিকে দেশের বিভিন্ন জায়গায় পলাতক ছিলো তাদেরকে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।এছাড়া মাদকের বিরুদ্ধে তার ধ্যন ধারণা ছিলো জিরো টলারেন্স। সব দিক থেকে বলা যায় তিনি একজন চৌকস পুলিশ অফিসার।
ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন আমার এ অর্জনের পিছনে আমাদের পুলিশ সুপার মহোদয় সহ জেলা উর্দ্ধতন অফিসারের সহযোগিতা ও আমার থানার সকল সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফল। তাকে সন্মান ভুষিত করায় জেলার পুলিশ সুপার মহোদয় সহ উর্ধ্বতন সকল লের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সখিপুর বাসীর নিকট দোয়া কামনা করে বলে আমি যেনো আমার দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে পারি আপনার আমার জন্য দোয়া করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম