1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় অচেনা ব্যাক্তির দা'য়ের কোঁপে খুন হলেন সুণীল - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

আনোয়ারায় অচেনা ব্যাক্তির দা’য়ের কোঁপে খুন হলেন সুণীল

বদরুল হক ;;
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১১৯ বার

আনোয়ারার বারশত ইউনিয়নে এক যুবকের দায়ের কোপে সুনীল চন্দ্র নাথ ( (৫৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছে । এই ঘটনায় আগন্তুুক(৩০)কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ আগষ্ট) সকাল ৯ টার দিকে বারশত ইউনিয়ন ৮ নং ওয়ার্ডে ক্ষেত্র মোহনের বাড়িতে এ খুনের ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছে বারশত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ।

প্রতক্ষ্যদর্শী পরিমল জানান, আমি দিনমজুরি কাজে সুনীল দাদার বাড়িতে কাঠ কাটতে যায়। কাঠ কাঠার এক পর্যায়ে একটি লোক এসে ভাত খুঁজে আমি ভাতের জন্য সুনীল দা,র ঘরে যায় ওই সময়ে সুনীল দা মুরগিকে খাবার খাওয়াচ্ছে হঠাৎ ওই লোকটা আমাদের কাঠ কাঠার দা নিয়ে সুনীল দা,কে পেছন থেকে কোপ মারে। তখন আমি চিৎকার করলে সে আমাকে দিকে দৌড়ে ছুটে আসে।

ভিকটিমের স্ত্রী অর্চেনা রাণী নাথ জানান, ওই লোকটাকে আমরা কোনোদিন দেখি নাই। কেন আমার স্বামীকে খুন করল আমি কিছুই জানি না। কারো সাথে শত্রুতা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন বাড়িতে কারো সাথে আমাদের কখনো দ্বিমত হয়নি। বাইরে কারো সাথে শত্রুতা আছে কিনা জানি না।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা হাছান স্থানীয়দের বরাত দিয়ে জানান, ভিকটিম সকালে তাদের বাড়ির উঠানে কাঠ কাটতেছিল হঠাৎ একজন লোক এসে কাঠ কাঠার দা নিয়ে তাকে খুন করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা হত্যা কান্ডের ব্যবহৃত দা জব্দ ও আসামিকে গ্রেফতার করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম