1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় যুবলীগের শোক দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

আশুলিয়ায় যুবলীগের শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৪৪ বার

ঢাকা জেলা সাভারের আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী,হুইল চেয়ার ভিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৮ই আগস্ট) দুপুরে আশুলিয়ার নরসিংহপুর বটতলা মাঠে অনুস্ঠিত হয় ।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার এর সভাপতিত্বে ও আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মঈনুল হোসেন ভুঁইয়ার সঞ্চালনায় অনুস্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ এনামুর রহমান এমপি,মাননীয় প্রতিমন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল আলম রাজীব,সহ-সভাপতি ঢাকা জেলা আওয়ামী লীগ ও সাবেক সাভার উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফিরোজ কবির।

আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন,আশুলিয়া থানা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম,ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জি এস মিজান, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু।
প্রধান অতিথি বলেন ১৯৭৫ এর ১৫ আগষ্ট মানব সভ্যতার ইতিহাসে অন্যতম ঘৃণিত ও নৃশংস হত্যাকাণ্ডের একটি দিন। বঙ্গবন্ধুর ধানমন্ডির ৩২ নম্বরের বাড়িতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এই দিনে স্ব-পরিবারে হত্যা করে।

সময়ের পরিক্রমায় জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বেই দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আজকের এই দিনে আমাদের শপথ নিতে হবে,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এই দেশকে সোনার বাংলায় পরিণত করবে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করবে।

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য অধ্যক্ষ আব্দুল কাদির দেওয়ান,মোঃ আরিফ মাদবর,ইয়ারপুর ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান,ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার,সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার।

শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল মাস্টার,আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ বকুল হোসেন সরকার,আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মাদবর, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন পরামানিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম