1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাশিমপুরে আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

কাশিমপুরে আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১৬২ বার

গাজীপুর মহানগরীর কাশিমপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত।

সোমবার (১৫ইআগস্ট) রাত ৮টায় কাশিমপুর মেট্রোপলিটন এলাকার মাধবপুর মোরে বাংলাদেশ তাঁতী লীগ গাজীপুর জেলা একাংশের সভাপতি ও গাজীপুর মহানগর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোঃ নুরুজ্জামান চিশতি, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও সাবেক কাউন্সিলর মোঃ আবদুস সালাম আহমেদ আব্বাস, ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোঃ শওকত হোসেন এ তিনজনের সার্বিক ব্যাবস্হাপনায় অনুস্ঠিত হয়।

জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল এবং কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

প্রায় তিন হাজার লোকের কাঙ্গালি ভোজের আয়োজন উপস্হিতিতে সকলে ১৫ই আগস্টে বঙ্গবন্ধুসহ মোট ১৭জনকে হত্যায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

গাজীপুর মহানগর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী পালিত হয়। ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও ১নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা মোঃ সুমন মন্ডলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রেজাউল করিম মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন,গাজীপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং কাশিমপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মীর আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান তুলা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের নেতাকর্মী ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ।

স্বাধীনতার মহান স্থপতি ,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে জাতির পিতাসহ ১৫ই আগস্টের শহীদদের আত্বার মাগফেরাত কামনা করে মোনাজাত আলোচনা সভা ও দোয়া মহফিল শেষে প্রায় তিন হাজার মাুনষের কাঙ্গালীভোজের আয়োজন করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম