1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাশিমপুরে স্বেচ্ছাসেবক লীগের জাতীয় শোক দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

কাশিমপুরে স্বেচ্ছাসেবক লীগের জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৮৯ বার

গাজীপুর মহানগরীর কাশিমপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত।

সোমবার (১৫ইআগস্ট) দুপুর দুইটায় কাশিমপুর মেট্রোপলিটন এলাকায় অবস্থিত তেতুইবাড়ী শরীফ ব্যাপারীর অফিস মাঠে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল এবং কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

প্রায় এক হাজার লোকের উপস্হিতিতে আয়োজন-অনুষ্ঠানে হাজারো মানুষ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

কাশিমপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শরিফ বেপারীর সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকীতে দুপুর দুইটায় প্রথমাংশে উপস্থিত ছিলেন,কাশিমপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং কাশিমপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও কাউন্সিলর মোঃ সাইজ উদ্দিন মোল্লা। কামরুল বেপারী, এইচ এম পারভেজ, আরিফ হোসেন, আমির হোসেন, মামুন মৃধা, আরিফ মোল্লা, মোঃ ফরিদ দেওয়ান, সাহিন মোল্লা।

বিকাল ৪টায় দ্বিতীয়াংশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রেজাউল করিম মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন,গাজীপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং কাশিমপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মীর আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান তুলা, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মোঃ হেলাল দেওয়ান,সহসভাপতি মোঃ কামরুজ্জামান খান, মোঃ জসিম উদদীন মন্ডল ,সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লা খান, যুগ্ম সম্পাদক মোঃ মনির হোসেন মন্ডল,আরিফ মোল্লা, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মন্তাজ উদ্দিন মন্ডল,সাংগঠনিক সম্পাদক মোঃ ফরহাদ ফকির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সামান,সবুজ, আব্দুর রাজ্জাক প্রমুখ।

স্বাধীনতার মহান স্থপতি ,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে জাতির পিতাসহ ১৫ আগস্টের শহীদদের আত্বার মাগফেরাত কামনা করে মোনাজাত আলোচনা সভা ও দোয়া মহফিল শেষে প্রায় এক হাজার মাুনষের কাঙ্গালীভোজের আয়োজন করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম