1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গহিরা একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে আগুন লাগানোর অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে ৭৫০ হেক্টর জমিতে ১২০০মেট্রিক টন সরিষা উৎপাদন- বাজার মূল্য ১২কোটি টাকা কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকা থেকে গ্রেফতার কুবিতে দাবি না মানায় ৭ দিনের ক্লাস বর্জন অবশেষে ঠাকুরগাঁও জজ কোর্টের পিয়ন ও আইনজীবী বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রত্যাহার ! চৌদ্দগ্রামে নবাগত ইউএনও’র মতবিনিময় চৌদ্দগ্রামে মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা, ভেকু জব্দ ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা অবৈধ বিদ্যুৎ সংযোগে চলছে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম মাগুরায় চরম নিরাপত্তাহীনতায় এক মুক্তিযোদ্ধার পরিবার!!!

গহিরা একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে আগুন লাগানোর অভিযোগ

রাউজান প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৬৫ বার

রাউজানের গহিরা ইউনিয়নে অগ্নিকান্ডে একটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে গহিরা ইউনিয়নের আতুরনির দোকান এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। জানা যায়, আগুন লাগার চারদিন পর ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের কাছে চলাচলের পথ চেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে এক ব্যক্তির অভিযোগ দিয়েছেন। এ অভিযোগ দেওয়ার পর ক্ষতিগ্রস্ত পরিবারের সন্দেহ অভিযোগকারীর সাহাব মিয়ার দেয়া আগুনে তার ব্যবসা প্রতিষ্ঠান পুড়েছে। আগুনে দোকান পুড়ে যাওয়ার পাশাপাশি পাশের ইকবাল হোসেনর ঘর ও আংশিক পুড়ে যায়। অভিযোগ উঠেছে পুড়ে যাওয়া দোকান পুনরায় নির্মান করার জন্য প্রস্তুতি নিলে গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বাশি জমির মালিক গিয়াস উদ্দিনকে দোকান ঘর নির্মান থেকে বিরত থাকার নোটিশ দেন। নোটিশে উল্লেখ করা হয় পাশ্ববর্তী ডেইরী ফার্মের জমির মালিক সাহাব মিয়া চলাচলের পথ চেয়ে অভিযোগ করেছে তাই অভিযাগের নিস্পত্তি না হওয়া পর্যন্ত দোকান ঘর নির্মান কাজ বন্ধ রাখার। আগুনে পুড়ে যাওয়া দোকানের মালিক গিয়াস উদ্দিন বলেন, সাহাব মিয়া ও আমি চাচাত জেঠাত ভাই। পাশে তার অপর চাচাত ভাই ইকবাল হোসেন ও মোজ্জামেল হকের বসতঘর। পেছনে সাহাব মিয়ার জমিতে সেই ডেইরী ফার্ম ও পোল্টি ফার্ম নির্মান করে ভাড়ায় দিয়েছেন। গত ২০ বছর পুর্বে স্থানীয় জনপ্রতিনিধি গন্যমান্য ব্যক্তিরা উভয়ের সম্মতিক্রমে ভাগ বাটোয়ারা করে দেয়।

এখন সাহাব মিয় ঘোলাপানিতে মাছ শিকার করতে অভিযোগ করেছে পরিষদে। এ ব্যাপারে গহিরা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার বাশি বলেন, আগুনে গিয়াসউদ্দিনের জমির উপর নির্মান করা দোকান পুড়ে যাওয়ার পর পাশের ডেইরী ফার্মের মালিক সাহাব মিয়া তার প্রতিষ্ঠানে যাতায়াতের জন্য জায়গা চেয়ে আমার কাছে আবেদন করেছেন। ৩ আগষ্ট বুধবার উভয় পক্ষকে নিয়ে বৈঠক করার কথা ছিল। ভোটার হালনাগাদ কার্যক্রম ইউনিয়ন পরিষদ ভবনে চলার কারনে বৈঠক হয়নি। পরে উভয় পক্ষকে ডেকে বৈঠক করে বিষয়টি নিস্পত্তি করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম