1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কে চলন্ত বাস ছিটকে ব্রিজের নিচে, আহত ১৪ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কে চলন্ত বাস ছিটকে ব্রিজের নিচে, আহত ১৪

সাতকানিয়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১১৩ বার

চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় একটি চলন্ত বাস নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে ব্রিজের নিচে পড়েছে। এতে অন্তত বাসের ১৪ জন যাত্রী আহত হয়েছে।
দুর্ঘটনার খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।সোমবার (১৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় সাতকানিয়া নয়াখাল তেমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার এস.এম হুমায়ুন কার্ণায়েন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় আহতরা হলেন, আল আমিন (২১), হালিমা বেগম (১৬), শারমিন আক্তার (২৫), একরাম (৩২), মুহাম্মদ নাসির উদ্দিন (২৭), মোহাম্মদ আব্দুল্লাহ (১২), মুহাম্মদ সরওয়ার কামাল (৩৫), আবুল হাশেম (৪৫), জেসমিন আক্তার (৩৫), মুহাম্মদ জায়াদ (৫), ফরিদা আক্তার (১৭), মাহমুদা খাতুন (৬০) ও হাসান নুর(১৮)।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার এস.এম হুমায়ুন কার্ণায়েন বলেন আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে আহত অবস্থায় ১৪ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করেছি। এ সময় সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে গেলে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।
বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার ও যান চলাচল স্বাভাবিক করেছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম