1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নির্বাচনী প্রতিহিংসার জেরে সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বাড়িতে গুলিবর্ষণ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে ৭৫০ হেক্টর জমিতে ১২০০মেট্রিক টন সরিষা উৎপাদন- বাজার মূল্য ১২কোটি টাকা কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি – পিয়াস তৃনমূল কর্মীরা উৎফুল্ল নবীগঞ্জে কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকা থেকে গ্রেফতার কুবিতে দাবি না মানায় ৭ দিনের ক্লাস বর্জন অবশেষে ঠাকুরগাঁও জজ কোর্টের পিয়ন ও আইনজীবী বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ প্রত্যাহার ! চৌদ্দগ্রামে নবাগত ইউএনও’র মতবিনিময় চৌদ্দগ্রামে মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা, ভেকু জব্দ ঠাকুরগাঁওয়ে ইফতার মাহফিলে এমপির সাথে অতিথি এতিম শিশুরা অবৈধ বিদ্যুৎ সংযোগে চলছে খাতামধুপুর ইউনিয়ন পরিষদের কার্যক্রম মাগুরায় চরম নিরাপত্তাহীনতায় এক মুক্তিযোদ্ধার পরিবার!!!

নির্বাচনী প্রতিহিংসার জেরে সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বাড়িতে গুলিবর্ষণ

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১৩০ বার

সাতকানিয়ার নলুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. মহিউদ্দিনের বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। শনিবার (১৩ আগস্ট) রাত ২ টার দিকে উপজেলার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়া ডেঙ্গা মালিক বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশের একটি ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে।

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. মহিউদ্দিন অভিযোগ করে বলেন, গত ইউপি নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করায় ফখরুদ্দিন মিন্টুর সন্ত্রাসী বাহিনী আমাকে হত্যা করার জন্য রাতের অন্ধকারে আমার বসত ঘরে জানালা দিয়ে গুলিবর্ষণ করেছে। অল্পের জন্য আমি প্রাণে বেচেঁ যায়। এর আগেও দুই বার আমার উপর হামলা করে তারা।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ তারেক মো. আবদুল হান্নান বলেন, পূর্ব গাটিয়া ডেঙ্গা এলাকায় রাতে খবর পেয়ে ঢেমশা তদন্তকেন্দ্র থেকে পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। আমিও ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনার শিকার মো. মহিউদ্দিনের সাথেও কথা হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন জানান, মহিউদ্দিন শান্ত ছেলে।এলাকায় কিছু বিপদগামী ছেলেদের বুঝিয়ে ভালো পথে নিয়ে আসে। এতে একটি গ্রুপ তার উপর ক্ষিপ্ত হয়ে রাতে বাড়িতে গুলিবর্ষণ করে।

নলুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. মহিউদ্দিন বলেন, আমি গত ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ইউনিয়র পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করি। ওই নির্বাচনে মো. মোরশেদ ছিলেন আমার প্রতিদ্বন্দ্বি। তাদের হুমকির পরও নির্বাচন করায় তারা আমার পিছু লেগেছেন। নির্বাচনের পরের দিন বিরোধিতাকারী ও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রাথীদের বাড়িতে হামলা করেন তারা। হোসাইন, রহিম ও দিদার আমার বাড়িতে হামলা করে। ওই সময় আমার বাড়িতে অন্তত ১৫ রাউন্ড গুলিবর্ষণ করা হয় মিন্টুর নেতৃত্বে সন্ত্রাসীরা। পরবর্তীতে আমি আইনগত ব্যবস্থা নেওয়ার উদ্যোগ নিলে মিন্টু আমার হাত ধরে ক্ষমা চান এবং মামলা না করার জন্য অনুনয় করেন। তাই সামাজিক শান্তি রক্ষায় আমিও তার কথা মেনে নিই তখন। এরপরও তারা বিভিন্ন সময় আমার উপর হামলা করে। সর্বশেষ গত শনিবার রাত ২ টায় আমাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে গুলিবর্ষণ করে। এব্যাপারে ফখরুদ্দিন মিন্টু সৌদি আরবে থাকায় অভিযোগের বিষয়ে তার বক্তব্য নেওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম