1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পূর্বপরিকল্পিতভাবে খুন হয় চালক মিনারুল - কুষ্টিয়ার পুলিশ সুপার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

পূর্বপরিকল্পিতভাবে খুন হয় চালক মিনারুল – কুষ্টিয়ার পুলিশ সুপার

ফয়সাল চৌধুরী:
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১৩৮ বার

পিকআপ ভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে যশোরের মিনারুল ইসলামকে (৪৩) কৌশলে বৃহস্পতিবার (১১ আগস্ট) কুষ্টিয়ার ভেড়ামারা এনে তার গলায় গামছা পিছিয়ে তাকে খুন করেছে আসামিরা। হত্যা করার পর রাত ১টার পর ভেড়ামারা থানাধীন চরগোলাপনগর মনি পার্কের পাশে শ্মশানঘাট সংলগ্ন পদ্মা নদীর কিনারে তার লাশ গোপন করার উদ্দেশ্যে নদীতে ফেলে যায় আসামিরা। চালক মনিরুলকে হত্যার আগে যশোরে গিয়ে পিকআপ ভাড়া করেন দুই ব্যক্তি। এরপর সেই পিকআপ কুষ্টিয়ার ভেড়ামারায় পৌঁছানোর পর আরো একজন পিকআপে ওঠে। তিনজন মিলে পিকআপের চালককে হত্যা করে। হত্যার পরে লাশ ফেলে দেওয়া হয় পদ্মা নদীতে। পরে পিক আপ চুরি করে পালিয়ে যায় খুনিরা। পূর্ব পরিকল্পিত ভাবে পিকআপ চুরির উদ্দেশ্যে চালক মনিরুলকে খুন করা হয়েছে। লাশটি যেহেতু নদীতে পাওয়া গেছে আমাদের নিয়ম অনুযায়ী মামলাটি নৌ পুলিশ তদন্ত করবে।

শনিবার (১৩) আগস্ট বেলা ৩ টায় কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল আলম সংবাদ সম্মেলনে পিকআপ চালক মিনারুল ইসলামের হত্যাকাণ্ডের বিষয়ে এসব তথ্য দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) ইয়াসির আরাফাত, ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান ও জেলা গোয়েন্দা পুলিশের নাসির উদ্দিন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার আরও বলেন, এটা ছিল একটি ক্ল্যুলেস মামলা। এই মামলা তদন্তে কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইউনিটও বিশেষ ভুমিকা রাখেন।

পুলিশ সুপার আরো বলেন, এটা ছিল একটি ক্ল্যুলেস মামলা। এই মামলা তদন্তে কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইউনিটও বিশেষ ভুমিকা রাখেন। সার্কেল পুলিশ শুক্রবার রাত একটা পর্যন্ত কাজ করছেন। এই ধরনের ঘটনা ঘটলে জেলা পুলিশের ডিবি, সেভেল ট্রাই, যে ইউনিটে ঘটনা ঘটছে তারা সকল ইউনিট দক্ষতার সাথে কাজ করে থাকেন ।

লাশ উদ্ধারের পর মুঠোফোনের সূত্র ধরে হত্যাকারীদের শনাক্তের কাজ শুরু করে পুলিশ। শনিবার ভোরে রামকৃষ্ণপুর এলাকার থেকে তুফানমালিসা (২০) নামের এক যুবককে গ্রেফতার করে পুলিশ। তুফানে দেওয়া তথ্য বরাত দিয়ে পুলিশ সুপার বলেন, বুধবার বেলা এগারটায় ভেড়ামারা থেকে তুফান তার আরেক সঙ্গীকে নিয়ে ট্রেনে যশোরে যান। সেখানে গাড়ির যন্ত্রাংশ মেরামত করা হয়। পরে বেশ কয়েকটি দোকান ঘুরে পিকচারের মালিক ও চালক মিনারুলের সঙ্গে পরিচয় হয় তাদের। ভেড়ামারা একটি ট্রাকের বিকল ইঞ্জিন মেরামত করার কথা বলে মিনারুলকে নিয়ে আসার পরিকল্পনা করে তারা। পরের মিনারুলের পিকআপ নিয়ে তুফান ও তার সহযোগী রওনা দেয়। পথে ঝিনাইদহ থেকে তুফান স্কচটেপ ও গামছা কেনেন। এরপর সুযোগ বুঝে তিনজন মিলে মিনারুলকে গাড়ি থেকে নামিয়ে মুখ ও পা স্কচটেপ দিয়ে বেঁধে ফেলেন। একপর্যায়ে মিনারুল এর গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়। পরে লাশ এক কিলোমিটার দূরে ভেড়ামারা চরগোলাপ নগর এলাকায় পদ্মা নদীতে ফেলে দিয়ে পিকআপ নিয়ে পালিয়ে যান তারা। এরপর বৃহস্পতিবার নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) নিহত ব্যক্তির স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে অজ্ঞাসা ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা করেন।
যার মামলা নম্বর ১৫/১৯৯ তারিখ ১২/৮/২০২২ ইং। ধারা ৩০২,৩০১,৩৭৯,৩৪ পেনাল কোট। পুলিশ সুপার বলেন বাকি দুজন আসামিকে ধরতে ও পিকআপ উদ্ধার করতে পুলিশের অভিযান অব্যাহত রেখেছেন। চক্রটি এর আগে এমন ঘটনা ঘটেয়েছিল কিনা বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভেড়ামারা উপজেলায় চরগোলাপনগর মনি পার্কের পাশে শ্মশান ঘাট সংলগ্ন পদ্মা নদীতে বুক ও দুই পা বাধা গলায় গামছা প্যাঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে শনাক্ত করা হয় লাশটি কীভাবে চালক মিনারুল ইসলাম (৪৩) । তিনি যশোর শহরের ৯ নম্বর ওয়ার্ডের নীলগঞ্জ তাঁতিপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে।
যেহেতু লাশটি নদীতে পাওয়া গেছে এজন্য হত্যা মামলাটি নৌ পুলিশ তদন্ত করছে। আসামি তুফানকে নৌ পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানান কুষ্টিয়ার পুলিশ সুপার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম