1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তের পাশে দাড়িয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তের পাশে দাড়িয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

মোঃ সাইফুল্লাহ;
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১৬৩ বার

মাগুরার শ্রীপুর উপজেলার ছোনগাছা গ্রামের জাহিদুল ও রাকিবুলের বসতঘর, আসবাবপত্র, গরু ও ছাগল আগুনে পুড়ে যাওয়ার সংবাদ শুনে সাহায্যের জন্য এগিয়ে আসেন ইসলামী আন্দোলন বাংলাদেশ। ১৩ আগস্ট শনিবার বিকেলে সংগঠনের উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মুন্সী আমান উল্লাহর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশের শ্রীপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব আমান উল্লাহ বলেন , ইসলামি আন্দোলন বাংলাদেশ সব সময় দেশ ও জনগনের কল্যান কাজ করে থাকে। যে করনে আমাদের সংগঠনটি খুব দ্রুতই মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছে বলে আমরা মনে করছি।

পরিশেষে ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জ্ঞাপন ও আল্লার নিকট দোয়া প্রার্থনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম