1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজবাড়ীতে পদ্মায় বালু উত্তোলনকালে হামলায় আনোয়ার মিয়া গুলিবৃদ্ধ। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

রাজবাড়ীতে পদ্মায় বালু উত্তোলনকালে হামলায় আনোয়ার মিয়া গুলিবৃদ্ধ।

নেহাল আহমেদ।রাজবাড়ী।
  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৮০ বার

রাজবাড়ীর পদ্মা নদীতে খননযন্ত্র দিয়ে বালু উত্তোলনের সময় দূর্বত্তদের গুলিতে আনোয়ার মিয়া (৪২) নামে একব্যাক্তি গুলিবিদ্ধ হয়েছেন। আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার মিজানপুর ইউপির চর নৌশনদ্দী ও চর জাজিরিয়া এলাকার পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।
মাথায় গুলিবৃদ্ধ আনোয়ার মিয়া মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার বাবুশিয়া গ্রামের রফিক মিয়ার ছেলে। তিনি এখানে ড্রেজারশ্রমিক হিসেবে কাজ করতেন।

হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ আনোয়ার হোসেন জানান, রাজবাড়ী সদর উপজেলার চরজাজিরা চরে বালু উত্তোলনের সময় দুপুর সাড়ে ১২টার দিকে পাবনার দিক থেকে একটি স্পীড বোট যোগে ৫/৬জন দূর্বত্ত এসে তাদের লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। এ সময় তার মাথার পিছনে গুলি লাগে। পরবর্তীতে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আজম মন্ডলের ইংলিশ ড্রেজারের শ্রমিক হিসেবে কাজ করেন।
আতাউর নামে এক ব্যাক্তি বলেন, তাদের কাটারে পাবনার দিক থেকে দূর্বৃত্তরা এসে গুলি করেছে শুনে মিজানপুরের মহাদেবপুর প্রাইমারি স্কুলের কাছ থেকে গুলিবৃদ্ধ অবস্থায় আনোয়ারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।
সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কনা বলেন, প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবৃদ্ধ ব্যাক্তিকে ওয়ার্ডে পাঠানো হয়েছে। এবং রোগীর অবস্থা ভাল। তারপরও সব সময় তদারকি করা হচ্ছে। এবং সিনিয়র চিকিৎসকের পরামর্শে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদাত হোসেন বলেন, ঘটনা পাবনার মধ্যে। আর বিষয়ে এখন পর্যন্ত অভিযোগ পান নাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম