1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিশু নির্যাতনের সাক্ষী হওয়ায় মারধরের শিকার কিশোর - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

শিশু নির্যাতনের সাক্ষী হওয়ায় মারধরের শিকার কিশোর

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১৬৫ বার

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় শিশু নির্যাতনের সাক্ষী হওয়ায় মারধরের শিকার হয়েছে হযরত আলী(১৬) নামে এক কিশোর। এই ঘটনায় আজ মঙ্গলবার কিশোর হযরত আলী বাদী হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করেন। গত সোমবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বাগড়া ইউনিয়নের কাজির কান্দি গ্রামে দীন ইসলামের বাড়িতে এই মারধরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ইসমত তারা বলেন, লতিফ শেখের ছেলে রাজিব শেখ ও সজীব শেখ, মোবারক শেখের ছেলে দিলু শেখ, তার স্ত্রী মিনু বেগমসহ বহিরাগত ৪/৫ নজরুল শেখের ছেলে হযরত আলীকে মারধর করছে। আমি তাকে ছাড়িয়ে আনতে গেলে তারা আমাকেও মারধোর করে। এসময় আমার গলায় থাকা ১ ভরি স্বর্ণের চেইন ছিড়ে নিয়ে যায়।

ভুক্তভোগী হযরত আলী বলেন, জাফর মির্ধা ছেলে ইমরান মির্ধা (১০)কে সন্ধ্যার দিকে দেলু শেখ মারধর করে। এ ঘটনা আমি ও আমার চাচাতো ভাই নাহিদ শেখ দেখে প্রতিবাদ করে বলি আপনারাও ওকে মারতেছেন কেন? এ ব্যাপার জানাজানি হলে তারা আমার ওপরে হামলা করে। আমি বাদি হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করেছি।

এ বিষয়ে অভিযুক্ত রাজিবের বক্তব্য আনতে তার বাড়িতে গেলে সেখানে কাউকে পাওয়া যায়নি।

দিলু শেখের স্ত্রী মিনু বেগম বলেন, আমার স্বামী বাজার থেকে আসতেছিল তখন একজন বলে আমার ছেলেকে কে জেন মারধর করছে। এই কথা শুনে আমার স্বামী ঘটনাস্থলে যায় কিন্তু সে কাউকে মারধর করেনি।

শ্রীনগর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত চলছে। ঘটনা সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম