1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে মোবাইলকোটের অভিযাানে মনো ফিড মিল লিঃ কে ৫০ হাজার টাকা জরিমানা। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

শ্রীপুরে মোবাইলকোটের অভিযাানে মনো ফিড মিল লিঃ কে ৫০ হাজার টাকা জরিমানা।

শ্রীপুর( গাজীপুর) থেকে ফজরে মমিনঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১৩৪ বার

মঙ্গলবার(১৬ আগস্ট) গাজীপুরের শ্রীপুরে সিনিয়র উপজেরা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে উদ্যোগে উপজেলার বিভিন্ন মৎস্য ও পশুখাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানে মোবাইল কোট পরিচালনা করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলামের নেতৃত্বে উপজেলার মাওনা এলাকায় অবস্হিত মেসার্স মনো ফিড মিল লিঃ প্রতিষ্ঠানটির লাইসেন্স নবায়ন না থাকায় এবং অস্বাস্হ্যকর পরিবেশের কারনে মৎস্যখাদ্য ও পশুখাদ্য আইনের ধারা ৭ অমান্য করায় দন্ডবিধি ২০ এর আওতায় ৫০ হাজার টাকা জরিমানা(অনাদায়ে ১ মাসের জেল) করা হয়।এসময় উপস্হিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আশরাফুল্লাহ,সহকারি মৎস্য কর্মকর্তা বদিউজ্জামানসহ মৎস্য কর্মকর্তার কার্যালয়ের কর্মচারীবৃন্দ।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আশরাফুল্লাহ জানান,বর্তমানে পরিস্হিতিতে কিছু অসাধু ব্যবসায়ীরা অধিক মুনাফার আশায় খাদ্যে ভেজালসহ নানা অসৎ উপায় অবল্মবন করতে যাতে না পারে তার জন্য আমাদের মনিটরিং জোরদার করেছি।আমাদের অভিযান অব্যাহত ছিল এবং অব্যাহত থাকবে।মোবাইল কোট পরিচালনার মাধ্যমে নিয়মিত জেল জরিমানাসহ বিভিন্ন শাস্তি প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম