1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক আক্তার হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

সাংবাদিক আক্তার হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত!

শ্রীপুর( গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১২৪ বার

দৈনিক জনতা পত্রিকার গাজীপুরের শ্রীপুর উপজেলা প্রতিনিধি আক্তার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শুক্রবার (১৯ আগস্ট) বাদ আছর শ্রীপুর প্রেসক্লাব ১৯৯০ এর অস্থায়ী কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় শ্রীপুরের ব্যাবসায়ী ও প্রয়াত সাংবাদিক আক্তার হোসেনের স্বজনদের উপস্থিতিতে দোয়া পরিচালনা করেন থানা মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা মো. নজরুল ইসলাম। দোয়ার মাহফিলে প্রয়াত সাংবাদিক আক্তার হোসেনসহ শ্রীপুরের প্রয়াত সব সাংবাদিকদের আত্নার মাগফেরাত কামনা করা হয়েছে।

সাংবাদিক ফজলে মমিন আকন্দের আয়োজনে শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার সংবাদদাতা এমএম ফারুকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দৈনিক নয়াদিগন্ত এর প্রতিনিধি আবুল কালাম আজাদের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- দৈনিক সময়ের কাগজ এর প্রতিনিধি ইকবাল, দৈনিক আমার সময় এর প্রতিনিধি আফছার আহমেদ, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি আরিফ মন্ডল, দৈনিক বাংলাদেশ সমাচার এর প্রতিনিধি ফুয়াদ মন্ডল, দৈনিক মুক্ত খবরের স্টাফ রিপোর্টার আরিফ প্রধান।
উল্লেখ্য ,মরহুম আক্তার হোসেন সাংবাদিকতায় তার বর্ণাঢ্য কর্মজীবনে দৈনিক জনতা পত্রিকার শ্রীপুর উপজেলা প্রতিনিধির দ্বায়িত্বে কর্মরত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম