1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সেন্টমার্টিনের টিউমার রোগী ইয়াসমিনের পাশে সাবেক সাংসদ আবদুর রহমান বদি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

সেন্টমার্টিনের টিউমার রোগী ইয়াসমিনের পাশে সাবেক সাংসদ আবদুর রহমান বদি

আবুহুমাইর হোছেন বাপ্পি, টেকনাফ
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১২৭ বার

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অসহায় ইয়াসমিনের চিকিৎসার জন‍্য ২০ হাজার টাকা অনুদান পাঠালেন অসহায়দের সহায় গরিবের বন্ধু, সাবেক দুইবারের সফল সংসদ সদস‍্য, টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি (সিআইপি)।

অসহায় ইয়াসমিনের অবস্থা সংকটাপন্ন। অপারেশন পরবর্তী চিকিৎসার জন‍্য আবারও সকলের সহযোগিতা কামনা করে বিজয় টিভির টেকনাফ উপজেলা প্রতিনিধি, মানবিক সাংবাদিক সাইফুদ্দীন মোহাম্মদ মামুনের পোস্ট ওনার দৃষ্টিগোচর হলে সাথে সাথে সাংবাদিক মামুনের মুঠোফোনে যোগাযোগ করে রোগীর শারীরিক অবস্থার খোজখবর নিয়ে ২০ হাজার টাকা অনুদানের ঘোষনা করেন। এমনকি পরবর্তীতে রোগীর আপডেট সম্পর্কে খোঁজখবর নেন। এছাড়াও পরবর্তীতেও রোগীর আপডেট সম্পর্কে সাবেক সাংসদকে বিস্তারিত জানাতে অনুরোধ করেন। আজ শুক্রবার ১২ আগস্ট বাদ জুমা টেকনাফ পৌরসভার আবু ছিদ্দিক মার্কেটে সাবেক সাংসদের অনুদান দেওয়া সেই আমানতের টাকা সাংবাদিক মামুনের মাধ্যমে অসহায়ের সেই টাকা তুলে দেওয়া হয় রোগীর মামা ডেইলী টেকনাফ অনলাইনের সম্পাদক সাংবাদিক মিজানুর রহমান মিজানের হাতে। পরে বিকাশের মাধ্যমে রোগী বরাবর সে টাকা পাঠিয়ে দেওয়া হয়। এদিকে গতকাল বৃহস্পতিবার ১১ আগস্ট ২২ ইংরেজী রোজ বৃহস্পতিবার সকালে ইয়াসমিনের অপারেশন সম্পন্ন হয়েছে। বর্তমানে সে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৬ষ্ঠ তলা ৩৪ নং ওয়ার্ড পি/৮ নং বেডে চিকিৎসাধীন আছেন। সাবেক এমপি বদির পাঠানো টাকা হাতে পেয়ে অসুস্থ ইয়াসমিনের দুই চোখ অশ্রুসিক্ত হয়ে মহান আল্লাহ তায়ালার দরবারে ওনার পরিবারের সকলের জন্য দোয়া প্রার্থনা করেন বলে জানান রোগীর আপন ভাই শফিক।

এ বিষয়ে জানতে চাইলে বিজয় টেলিভিশনের টেকনাফ উপজেলা প্রতিনিধি সাইফুদ্দীন মোহাম্মদ মামুন বলেন, আমার আবেদনকে গুরুত্ব দিয়ে ও আমার এফবি স্ট্যাটাস পৌর আওয়ামীলীগ সভাপতি ও সাবেক সাংসদ বদির দৃষ্টি আকর্ষণ হওয়ায় সেন্টমার্টিনের সেই অসহায় ইয়াসমিনের চিকিৎসা সেবায় সবসময়ের মত ২০ হাজার টাকা অনুদান দিয়ে পার্শ্বে থাকার ঘোষনা দেন।

এদিকে অসহায় ইয়াসমিনের অবস্থা সংকটাপন্ন। অপারেশন পরবর্তী চিকিৎসার জন‍্য আবারও সকলের সহযোগিতা কামনা করেছেন তার অসহায় পরিবার। তার শারীরিক অবস্থা দুর্বল হওয়ায় তাকে এখনো স্থানান্তর করা যাচ্ছেনা। অবস্থা স্থিতিশীল হলে তাকে স্থানান্তর করা হবে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। আরও কিছু মেডিসিন এবং পরীক্ষা নিরীক্ষা বাকী আছে এতে আরও প্রায় ৩০ হাজার টাকা প্রয়োজন হতে পারে বলে জানান রোগীর সাথে থাকা আপন ভাই শফিক।

ইয়াসমিনের ৫ বছরের একটি ফুটফুটে বাচ্চা রয়েছে। এখনো মায়ের অপেক্ষায় পথ চেয়ে বসে আছে সে। মা তার জন্য নতুন জামা নিয়ে আসবে। কেউ তাকে জিজ্ঞেস করলে বলে, মা শহরে গেছে। আমার জন্য অনেকগুলো কাপড় আনবে।

চলুন ফুটফুটে অবুঝ এই মেয়ের এমন আবদার পূরণে আমরা ইয়াসমিনের পাশে দাড়াই। ওনাকে সহযোগিতা করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম