1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধার

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১০৬ বার

নীলফামারীর সৈয়দপুরে ফ্যানের সাথে ঝুলন্ত১ সন্তানের জনক এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে ৩টায় শহরের ইসলামবাগ এলাকা থেকে ওই লাশ উদ্ধার হয়।ওই যুবকের নাম মুরাদ হোসেন নাদিম (২৪) পেশায় একজন ওয়েল্ডিং মিস্ত্রি। সে একই এলাকার মোঃ নাসিমের ২য় ছেলে। স্হানীয়রা জানায় দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। ঘটনার দিন তার মায়ের সাথে কথা বাকবিতন্ডায় হয়েছিল। তার কিছু ক্ষন পর তার পরিবারের লোকজন নাদিম আত্মহত্যা করেছে বলে চিৎকার করতে থাকে।ঘরে গিয়ে দেখা যায় সেলিং ফ্যানের সাথে সে ঝুলছে।এ সময় তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতাল পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে সে মারা যায়।
জানতে চাইলে ওই যুবকের পিতা মোঃনাসিম বলেন, আমার ছেলের মানসিক সমস্যায় ভূগছিল।ওই দিন মায়ের সাথে কথা কাটাকাটির কারণে আমাদের সবার অজান্তে ঘরে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সৈয়দপুর পৌরসভা ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল ইসলাম মানিক মুঠোফোনে কথা হলে তিনি বলেন, পারিবারিক কলহের কারণে সে আত্নহত্যা করেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম