1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রপ্তানি যোগ্য ইনসুলেটর তৈরি করতে যাচ্ছেন নিটল নিলয় গ্রুপ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস

রপ্তানি যোগ্য ইনসুলেটর তৈরি করতে যাচ্ছেন নিটল নিলয় গ্রুপ

নিজস্ব প্রতিবেদক ঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৪৯ বার

রপ্তানিযোগ্য ইনসুলেটর তৈরি করতে যাচ্ছেন নিটল নিলয় গ্রুপ। রবিবার বিকেলে বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটির কার্যালয়ে এ উপলক্ষে নিটল নিলয় গ্রুপের সাথে চুক্তি স্বাক্ষর করেন ইউএসএ ভিত্তিক প্রতিষ্ঠান কাইনমেটিক্স। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

এ সময় নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন, ফ্যাক্টরি থেকে বছরের ২০০ কোটি টাকার ইনসুলেটর বিদেশি রপ্তানি করা হবে। রপ্তানি তালিকায় রয়েছে মিশর,নেপাল, ভুটান, নাইজেরিয়া,কেনিয়া। ১৪০ কোটি টাকার এই প্রকল্প ইনভেস্ট করেছে যুক্তরাষ্ট্র ভিত্তিক প্রতিষ্ঠান কাইনেমেট্রিক্স। প্রত্যক্ষ পরোক্ষভাবে এই ফ্যাক্টরিতে প্রায় পাঁচ শতাধিক লোক কাজের সুযোগ পাবে। এই উদ্যোগ বৈদেশিক মুদ্রা আয় এবং কর্মসংস্থান সৃষ্টিতে ভূমিকা রাখবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটির (বিডার) এক্সিকিউটিভ চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, ঢাকাস্থ ইউ এস এ দুতাবাসের ইকোনমিক চিফ জো গিবলিন, কাইনেমেটিক্স ইন কর্পোরেটেড এর সিইও আবু মেমোন নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমাদ,ও গ্রুপের ফাইন্যান্স ডিরেক্টর মুহাম্মদ সেলিম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম