1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় পুলিশ পরিচয়ে অটো ছিনতাই - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

আশুলিয়ায় পুলিশ পরিচয়ে অটো ছিনতাই

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৬ বার

ঢাকা জেলা সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
মঙ্গলবার(৬সেপ্টেম্বর) সকাল সাড়ে আটটার সময় আশুলিয়ার বাইপাইল চন্দ্রা মহাসড়কের সম্ভার পাম্পের সামনে থেকে পুলিশ পরিচয়ে (সিভিল) দু’জন যাত্রী শ্রীপুর স্টান্ডে যাওয়ার কথা বলে উঠেন।

শ্রীপুর স্টান্ডে আসার পর অটোরিকশাটি থামাতে বলে। পাশেই একটি গলিতে একজনকে ডেকে আনতে বলে। চালক অটোরিকশা থেকে নামতেই রিকশাটি নিয়ে চম্পট দেয় সেই পুলিশ পরিচয়ে দু’জন যাত্রী।
জানা গেছে, অটোরিকশা চালক রাজশাহী জেলার নাটোর উপজেলার সোনাপাতি গ্রামের বাসীন্দা মৃত আব্দুস সালামের ছেলে মোসলেম (৪০)।

সে আশুলিয়া ধামসোনার কাইছা বাড়ী এলাকার হালিম মেম্বারের বাসার ভাড়াটিয়ে।

সে ১৯ বছর আগে ঢাকার আশুলিয়ার বাইপাইল এলাকায় অটো চালিয়ে জীবিকা নির্বাহ করছিলেন।

তিনি এ প্রতিবেদককে বলেন, আমি এই গাড়িটি ৯মাস আগে এক লক্ষ ১৫ হাজার টাকা দিয়ে কিনেছি। তার মধ্যে লোন করেছিলাম ৬০ হাজার টাকা। এখনো ৪০ হাজার টাকা লোন এর পাওনা আছে মহাজন’। এভাবে অটো ছিনতাই করে নিয়ে ফেলে যাবে আমি কখনও ভাবতে পারিনি। এখনও লোনের এই ৬০ হাজার টাকার মধ্যে ৪০ হাজার টাকা পাবে। এটা কিভাবে কি করব সে দিশেহারা অসহায়ের মত হতভম্ব হয়ে পুলিশ বক্সে বসে ছিলেন,

এ দিকে অটোরিকশা খুজতে আর এক সহপাঠী অটোরিকশা নিয়ে ডিইপিজেড জিরানী মহাসড়কে খুঁজছিলেন সেই ছিনতাইকারীদের।
এবারও সামনে সিভিল পোশাকে ডিইপিজেড রপ্তানি পুলিশ বক্সের কমিউনিটি পুলিশ মহিন এবং জাকির অটোরিকশাটিকে আটক করে পুলিশ বক্সে নিয়ে আসেন।

জানা যায়,পুলিশ বক্সের কমিউনিটি পুলিশ পুলিশ মহিন অটোটিকে আটক করে বক্সে নিয়ে আসেন। বক্সে এসে দেখা যায় দায়িত্বরত টিআই শাহজাহান তিনি উপস্থিত নেই। পুলিশ বক্সেটির দায়ী ট্রাফিক ইনস্পেক্টর গোলাম মাওলা ছুটিতে থাকায় পালন করছেন অন্য এলাকার ট্রাফিক ইনস্পেক্টর শাহজাহান মজুমদার।

এ বিষয়ে জানতে শাহাজান মজুমদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি যেখানে দায়িত্ব পালন করে আসতেছি এই মুহুর্তে সেখানেই আছি । এখান থেকেই দুই জায়গায় দায়িত্ব পালন করতে হচ্ছে।

অটোচালক তার আরেক বন্ধুর অটোরিকসা নিয়ে ছিনতাইকারীদের খুঁজতে বের হয়েছিল এমনটি জেনে। তিনি আরও বলেন, অটোরিকশা যাতে মহাসড়কে চলাচল না করে সেজন্য মূলত আমরা রাখার বিল করে থাকি। যেহেতু সে অটোরিকসাটি মহাসড়কে চালায় না। বাই রোডে চালায় সেজন্য তাকে রেখার বিল ছাড়াই ছেড়ে দেওয়া হবে। পরে খোজ নিয়ে জানা যায় অটোরিকশাটি বেকার বিল ছাড়াই ছেড়ে দেওয়া হয়।

এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো ধরনের অভিযোগ দায়ের করা হয়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম