1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এর পিতা মাতার কবর জেয়ারত করলেন ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এর পিতা মাতার কবর জেয়ারত করলেন ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগ

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ বার

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী চট্টগ্রাম-১(মীরসরাই) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পিতা মাতার কবর জেয়ারত করেছে ৬ নং ইছাখালী ইউনিয়নের নব নির্বাচিত বাংলাদেশ ছাত্রলীগ কার্যকরী কমিটি ।

শুক্রবার (১৬সেপ্টেম্বর) সকালে সদ্য ঘোষিত ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগের কমিটির সভাপতি ওয়াসিম আকরাম শাকিল ও সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন বাদশার নেতৃত্ব ইউনিয়ন ছাত্রলীগ নেতা কর্মীরা কবর জেয়ারতে অংশ নেন।
এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক উপ-সম্পাদক এমরান হোসেন আরিফ, ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগের মোহাম্মদ রাসেল, মোহাম্মদ মাহিন, মোহাম্মদ শাকিব সহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উপস্থিত ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আস্থাভাজন মীরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের উত্তরসূরী আগামী দিনের কান্ডারী বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেলের হাতকে শক্তিশালী করতে ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত কমিটি পূর্বের ন্যায় ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম