1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মুহাম্মদ দেলোয়ার হোসেনকে দেখতে চায় তৃনমূল - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৫২ তে পা দিলেন সাংবাদিক জ,ই, বুলবুল সোনারগাঁয়ের সেই জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর রায় ঘোষণা আজ মাগুরায় নানা কর্মসূচি মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে প্রতিযোগিতা ও মীনা দিবস পালিত চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার রাউজানে কিডনি রোগে আক্রান্ত রিফাতের জীবন বাঁচতে সাহায্যের আবেদন সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের হালদা-সর্তার খালের চরে উৎপাদ হচ্ছে কোটি টাকার আঁখ,কলা,পেঁপে সবাই কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কেপটাউন কমিউনিটির প্রিয় মুখ সোহেল ভাই। গাজীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মুহাম্মদ দেলোয়ার হোসেনকে দেখতে চায় তৃনমূল

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৭ বার

আগামী ১৭ অক্টোবর কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন। উক্ত জেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে জনগণের মধ্যে শুরু হয়েছে উৎসাহ উদ্দীপনা। এরই মধ্যে তিতাস উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদের সমন্বয়ে গঠিত ২নং ওয়ার্ড থেকে সাধারন সদস্য পদে ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও সেচ্ছাসেবী সংগঠন ‘তিতাস ক্লাব লিমিটেড’ এর প্রতিষ্ঠাতা মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশকে দেখতে চায় তৃনমুল।

ইতিমধ্যে এই নতুন প্রার্থীকে নিয়ে তিতাস উপজেলার প্রায় প্রতিটি গ্রামে চলছে আলোচনা। এছাড়াও দলমত নির্বিশেষে ২নং ওয়ার্ডের জেলা পরিষদ সদস্য প্রার্থী মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ এর নাম রয়েছে পছন্দের তালিকায়।

এবিষয়ে একাধিক ভোটারদের সাথে কথা বলে জানা যায়, মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ একজন সমাজসেবক, প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সৎ, যোগ্য, আদর্শবান ও মেধাবী ব্যক্তিত্ব। তাঁর রয়েছে সাংগঠনিক দক্ষতা। আর এমন প্রতিনিধি চায় ভোটাররা।

মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ বলেন, আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে ২নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করে যাবো এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে তিতাস উপজেলাকে নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম