1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মুহাম্মদ দেলোয়ার হোসেনকে দেখতে চায় তৃনমূল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মুহাম্মদ দেলোয়ার হোসেনকে দেখতে চায় তৃনমূল

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৪ বার

আগামী ১৭ অক্টোবর কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন। উক্ত জেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে জনগণের মধ্যে শুরু হয়েছে উৎসাহ উদ্দীপনা। এরই মধ্যে তিতাস উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদের সমন্বয়ে গঠিত ২নং ওয়ার্ড থেকে সাধারন সদস্য পদে ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও সেচ্ছাসেবী সংগঠন ‘তিতাস ক্লাব লিমিটেড’ এর প্রতিষ্ঠাতা মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশকে দেখতে চায় তৃনমুল।

ইতিমধ্যে এই নতুন প্রার্থীকে নিয়ে তিতাস উপজেলার প্রায় প্রতিটি গ্রামে চলছে আলোচনা। এছাড়াও দলমত নির্বিশেষে ২নং ওয়ার্ডের জেলা পরিষদ সদস্য প্রার্থী মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ এর নাম রয়েছে পছন্দের তালিকায়।

এবিষয়ে একাধিক ভোটারদের সাথে কথা বলে জানা যায়, মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ একজন সমাজসেবক, প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সৎ, যোগ্য, আদর্শবান ও মেধাবী ব্যক্তিত্ব। তাঁর রয়েছে সাংগঠনিক দক্ষতা। আর এমন প্রতিনিধি চায় ভোটাররা।

মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ বলেন, আমি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ কে নিয়ে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে ২নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করে যাবো এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে তিতাস উপজেলাকে নতুনভাবে সাজিয়ে তুলতে চাই এটাই আমার প্রত্যাশা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম