1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চেয়ারম্যান মাসুমের নির্দেশে স্মরণকালের সেরা শোডাউন দেখিয়েছে শাকিল - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, সড়কে দীর্ঘ যানজট ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ সম্পূর্ণ Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা

চেয়ারম্যান মাসুমের নির্দেশে স্মরণকালের সেরা শোডাউন দেখিয়েছে শাকিল

মো. শাহজালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২০৩ বার

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন সফল করতে পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইব্রাহীম আহমাদ শাকিলের নেতৃত্বে সোনারগাঁও পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে হাজার হাজার ছাত্রলীগ কর্মীর মিছিল নিয়ে সম্মেলনে যোগদানের মধ্যদিয়ে স্মরণকালের সেরা শোডাউন দেখিয়েছেন।

ছাত্রনেতা শাকিল জানায়, গতকাল ৩ সেপ্টেম্বর শনিবার সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দীর্ঘ ২৫ বছর পর সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনকে সফল করার লক্ষ্যে, আমরা পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগকে সংগঠিত করে স্মরণকালের সবচেয়ে বড় ও বিশাল মিছিল নিয়ে সকালবেলাই সম্মেলনস্থলে উপস্থিত হই। এরপর সম্মেলনের শান্তিশৃঙ্খলা বজায় রাখতে আমারা কয়েক হাজার ছাত্রলীগ কর্মীরা সারাদিন সেচ্ছাসেবীর ভূমিকায় ছিলাম।

তিনি আরো বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়্যারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ভাইয়ের নির্দেশনায় ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভাইয়ের সহযোগিতায় আমরা ছাত্রলীগ কর্মীদের নিয়ে এই বিশাল শোডাউন করতে সক্ষম হয়েছি।

আগামী দিনগুলিতেও মাসুম ভাইয়ের নির্দেশে ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাজপথের সাহসী ও সংগ্রামী নেতা আবু সাঈদ ভাইয়ের সহযোগিতা থাকলে আমরা ছাত্রলীগ কর্মীরা যে কোন কর্মসূচী সফল করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম