1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চেয়ারম্যান মাসুমের নির্দেশে স্মরণকালের সেরা শোডাউন দেখিয়েছে শাকিল - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৫২ তে পা দিলেন সাংবাদিক জ,ই, বুলবুল সোনারগাঁয়ের সেই জি কে শামীমসহ তার সাত দেহরক্ষীর রায় ঘোষণা আজ মাগুরায় নানা কর্মসূচি মধ্য দিয়ে ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে প্রতিযোগিতা ও মীনা দিবস পালিত চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার রাউজানে কিডনি রোগে আক্রান্ত রিফাতের জীবন বাঁচতে সাহায্যের আবেদন সিরাজদিখানে রাস্তার নির্মান কাজের অগ্রগতি হয়ায় দোয়া ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয়ছাত্রের হালদা-সর্তার খালের চরে উৎপাদ হচ্ছে কোটি টাকার আঁখ,কলা,পেঁপে সবাই কে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন কেপটাউন কমিউনিটির প্রিয় মুখ সোহেল ভাই। গাজীপুরে নানাকে পিটিয়ে হত্যার অভিযোগে নাতী আটক

চেয়ারম্যান মাসুমের নির্দেশে স্মরণকালের সেরা শোডাউন দেখিয়েছে শাকিল

মো. শাহজালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৩ বার

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন সফল করতে পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইব্রাহীম আহমাদ শাকিলের নেতৃত্বে সোনারগাঁও পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে হাজার হাজার ছাত্রলীগ কর্মীর মিছিল নিয়ে সম্মেলনে যোগদানের মধ্যদিয়ে স্মরণকালের সেরা শোডাউন দেখিয়েছেন।

ছাত্রনেতা শাকিল জানায়, গতকাল ৩ সেপ্টেম্বর শনিবার সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দীর্ঘ ২৫ বছর পর সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনকে সফল করার লক্ষ্যে, আমরা পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগকে সংগঠিত করে স্মরণকালের সবচেয়ে বড় ও বিশাল মিছিল নিয়ে সকালবেলাই সম্মেলনস্থলে উপস্থিত হই। এরপর সম্মেলনের শান্তিশৃঙ্খলা বজায় রাখতে আমারা কয়েক হাজার ছাত্রলীগ কর্মীরা সারাদিন সেচ্ছাসেবীর ভূমিকায় ছিলাম।

তিনি আরো বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়্যারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ভাইয়ের নির্দেশনায় ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভাইয়ের সহযোগিতায় আমরা ছাত্রলীগ কর্মীদের নিয়ে এই বিশাল শোডাউন করতে সক্ষম হয়েছি।

আগামী দিনগুলিতেও মাসুম ভাইয়ের নির্দেশে ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাজপথের সাহসী ও সংগ্রামী নেতা আবু সাঈদ ভাইয়ের সহযোগিতা থাকলে আমরা ছাত্রলীগ কর্মীরা যে কোন কর্মসূচী সফল করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম