1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

চন্দ্রগঞ্জে সুধীজনদের সঙ্গে মতবিনিময় করলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার

লক্ষ্মীপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩০ বার

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা পুলিশের আয়োজনে শনিবার (২৪ সেপ্টেম্বর) বাজারস্থ রাজমুকুট কমিউনিটি সেন্টারে সুধীজনদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, অপরাধ নিয়ন্ত্রণ ও আইন-শৃঙ্খলা রক্ষায় লক্ষ্মীপুর জেলা পুলিশ বদ্ধপরিকর। জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে জেলা পুলিশ সততা, নিষ্ঠা ও পেশাদারত্বের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শান্তি-শৃঙ্খলা নিশ্চিত করতে হলে পুলিশের পাশাপাশি ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে এক যোগে পুলিশকে সহযোগিতা করতে হবে।

এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব এম আলাউদ্দিন, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সরকার মো. জোবায়েদ আলী, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব কন্টাক্টর, সহ-সভাপতি এম ছাবির আহম্মদ, মহিলা আওয়ামী লীগের নেত্রী ফরিদা ইয়াসমিন লিকা।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ বণিক সমিতির আহবায়ক মাওঃ আবদুল কুদ্দুছ, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলী হোসেন, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশীদ বাবলু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চন্দ্রগঞ্জ থানা শাখার সভাপতি সমির কর্মকার, সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ।

মতবিনিময় সভায় উপস্থিত সুধীজনেরা জুয়া ও মাদক নির্মূলকরণ, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, বিভিন্ন সামাজিক সমস্যা কথা তাদের বক্তব্যে তুলে ধরেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম