1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা ভাংচুড় ও লুটপাট । - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে বসতবাড়িতে সন্ত্রাসী হামলা ভাংচুড় ও লুটপাট ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৭ বার

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বৈরচুনা গ্রামে এক নিরিহ পরিবারের বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা, লুটপাট ও আসবাব পত্র ভাংচুড় করে ব্যাপক ক্ষতি সাধন করেছে বলে জানা গেছে। ঠাকুরগাঁও জেলা সহকারী জজ আদালতের রায়কে অমান্য ও বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এবং আদালতে দায়ের কৃত মামলায় হেরে গিয়ে সন্ত্রাসীরা গত ২০/০৮/২০২২ইং তারিখ রাত ৯ ঘটিকায় এসব তান্ডব চালিয়েছে। জানা গেছে ঐ গ্রামের জয়নাল আবেদীনের পুত্র আম্বর আলী, শামসুল হক এর পুত্র নুরুজ্জামান ও কামরুজ্জামান, আব্দুল কাদের এর পুত্র শামসুল হক, সলেমান আলী এর পুত্র রুহুল আমিন আবু, আফাজ উদ্দীন এর পুত্র মনসুর রহমান, মুনসুর রহমানের পুত্র একিব উদ্দীন, মেহেরাব আলী এর পুত্র দুলাল হোসেন, কাইমুদ্দীন এর পুত্র নজরুল ইসলাম সহ ১৬ জন আরজি বর্ণিত ব্যক্তি ও অজ্ঞাত নামা ৩৫/৪০ জন সন্ত্রাসী বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র লইয়া বৈরচুনা মৌজার মৃত আলিমউদ্দীন এর পুত্র মোঃ আব্দুস সামাদ এর বাড়িতে এ ঘটনা ঘটায়। বৈরচুনা মৌজার জে,এল নং- ১৬৭, এসএ খতিয়ান নং- ৪৫০, দাগ নং- ২০২৮, জমির পরিমাণ- ৮৩ শতক। উক্ত জমি বৈরচুনা মৌজার মৃত আলিমউদ্দীন এর পুত্র মোঃ আব্দুস সামাদ, প্রকৃত মালিকের কাছ থেকে দলিল মূলে ক্রয় করিয়া দীর্ঘদিন যাবৎ শান্তি পূর্ণ ভোগ দখলে থাকা অবস্থায় সন্ত্রাসীরা এসব আইন বিরোধী কার্যকলাপ করেন।

সন্ত্রাসীরা তাদের বে-আইনী কর্মকান্ড চালার সময় আব্দুস সামাদ এর বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা, ৩৫ হাজার টাকার স্বর্ণালঙ্কার চুরি করা, ৬ হাজার টাকার গাছ কেটে ফেলা, ৫৩ হাজার ৮শ টাকার কাটাতারের বেড়া নষ্ট করা, ২৬ হাজার টাকার খুটি ক্ষতিসাধন করা এবং ১ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের দোকান ঘর ও মালামাল ক্ষতি করা সহ ব্যাপক ক্ষতি সাধন করেন। নিরিহ এই পরিবারটি আদালতে কিংবা থানায় এ ঘটনার বিচার প্রার্থী হলে সন্ত্রাসীরা ভবিষ্যতে আব্দুস সামাদ সহ তার পরিবারের অন্যান্য সদস্যদেরকে প্রাণে মারিয়া ফেলিবে বলিয়া হুমকি ধামকি অব্যাহত রেখেছেন। এ ঘটনায় আব্দুস সামাদ বাদী হয়ে সম্প্রতি বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত ঠাকুরগাঁও-এ মামলা করেন।

মামলার পর আসামীদের দ্বারা প্রভাবিত হয়ে পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহরিয়ার নজির, থানা অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম ও স্থানীয় ইউ’পি চেয়ারম্যান হিমু সরকার অন্যায় ভাবে পক্ষ নিয়ে আব্দুস সামাদ এর উপর জুলুম অত্যাচার করছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঐ সব সন্ত্রাসীদের কার্যকলাপে বর্তমানে আব্দুস সামাদ সহ তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তা হীনতায় ভুগছে। ফলে তিনি ও এলাকাবাসী বিষয়টি বিজ্ঞ আদালতের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম