1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে খালের পানিতে পড়ে শিশুর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে খালের পানিতে পড়ে শিশুর মৃত্যু

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৬৮ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে সাইমন (১০) নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের নারায়নপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে।

জানা গেছে, বুধবার (৫ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে সাইমন তার সঙ্গী রিফাত, নাজিম ও তৌসিরকে নিয়ে কলমি শাক তুলতে নাঙ্গলিয়া খালের পাড়ে যায়। একপর্যায়ে পা পিছলে সে খালের পানিতে পড়ে যায়। সঙ্গীদের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন ও স্থানীয়রা খালের পানিতে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দেয়। সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এর একটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় দীর্ঘক্ষণ উদ্ধার অভিযান চালিয়ে খালের পানি থেকে সাইমনকে উদ্ধার করে। পরে স্থানীয়রা সাইমনকে দ্রুত চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার এসআই নাজমুল হক বলেন, ‘সাইমন নামে এক শিশু নাঙ্গলিয়া খালের পানিতে পড়ে মৃত্যুবরণ করেছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতের নাশ স্বজনদের কাছে হস্তাস্তর করা হয়েছে’।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম