1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বাড়িঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ । - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে সীমান্ত হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে লাশের মিছিল ! নবীগঞ্জে শাখা বরাক বাঁচাতে পদযাত্রা পরিবেশ রক্ষায় নাগরিক আন্দোলনে এগিয়ে আসুন গাজীপুরে ১৫ ঘন্টায় তিনজনের আত্মহত্যা গাজীপুরে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু শ্রীপুরের বরমী থেকে একটি বিদেশি পিস্তল,১ রাউন্ড গুলি ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১ বাঁশখালীতে বেকারির শ্রমিক হত্যাকান্ডের আসামী মাহাবুব গ্রেপ্তার কুবিতে বিজ্ঞান উৎসব অনুষ্ঠিত। চৌদ্দগ্রামে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপিকে মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা মাগুরায় সংঘর্ষের ঘটনায় মামলা, আটক-৩ মাগুরায় শহিদ ও মৃত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বাড়িঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৯৯ বার

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুরে গুলজার হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। গত ১৩ অক্টোবর বৃহস্পতিবার দুপরে একদল দুবৃত্ত বাড়ির জমি নিজেদের দাবি করে এ হামলার ঘটনা ঘটায়। এ ঘটনায় গড়েয়া গোপালপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে গুলজার হোসেন সদর থানায় অভিযোগ দিয়েছেন। গুলজার হোসেন বলেন, আমি আমোক্তার নামা দলিল ও বায়নামা পত্রের মাধ্যমে উল্লেখিত জমিটি ক্রয় করে ঘর বাড়ি নির্মান করে বসবাস করে আসছি। কিন্তু জমিটি তাদের পৈত্রিক ও দাদাদের সম্পত্তি দাবি করে একই গ্রামের খায়রুল আলম, খুরশিদ আলম (উজ্জল), রেজওয়ানুল আলম, এনামুল হক সরকার, সাজেদুর হক সাজু, মমিনুল ইসলাম সহ অজ্ঞাতনামা ২৫/৩০ জন দুবৃত্ত আমাদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

প্রকৃতপক্ষে উল্লেখিত জমি আমি যাদের কাছে থেকে কিনেছি তাদের নামে রেকর্ডিয় দলিল সহ জমির যাবতীয় কাগজপত্র দেখেই ক্রয় করেই কিনেছি। ইতিপূর্বে এ জাতীয় সমস্যার জন্য আমি আদালতে ১০৭ ধারায় মামলা দায়ের করি। মামলায় তারা আদালতে ঐ জমির কোন প্রকার কাগজপত্র দেখাতে পারেন নি। তারা আমাকে কোন প্রকার হুমকি, ভয়ভীতি প্রদর্শন করবে না বলে, একটি মুচলেকা প্রদান করেন। কিন্তু সেই রায়কে উপেক্ষা করে তারা আবারও বাড়িঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়ে জমি দখলের চেষ্টা করছে। বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে উভয় পক্ষকে রাতেই প্রয়োজনীয় কাগজপত্র সহ থানায় আসতে বলেন। রাতে গুলজার হোসেন কাগজপত্র নিয়ে থানায় গেলেও অপর পক্ষের লোকজন মঙ্গলবার বসার জন্য সময় চান।
গুলজার হোসেনের প্রতিপক্ষ দলের লোকজনের সাথে কথা বললে তারা জানায়, জমিটি তাদের পৈত্রিক ও বাপ—দাদাদের সম্পত্তি। ঐ দিন তারা সেখানে প্রাচীর তুলতে গেলে পুলিশ বাধা দিলে কাজ বন্ধ রাখা হয় বলে জানান তারা। এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এস,আই বিদ্যুৎ বলেন, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে গিয়ে প্রাচীর তোলা বন্ধ রাখতে বলি। উভয় পক্ষকে আগামী মঙ্গলবার প্রয়োজনীয় কাগজপত্র সহ আসতে থানায় বলা হয়েছে। পরবর্তিতে কাগজপত্র বিশ্লেষন করলে সমাধার হয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম