1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজশাহীতে চারটি বিদেশী রিভলবার,ও তিনটি পিস্তলসহ ৩ অস্ত্র কারবারি গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল

রাজশাহীতে চারটি বিদেশী রিভলবার,ও তিনটি পিস্তলসহ ৩ অস্ত্র কারবারি গ্রেপ্তার

টিপু সুলতান, রাজশাহী প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ২১১ বার

রাজশাহীতে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র ও গান পাউডারসহ তিন অস্ত্র কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ৭ অক্টোবর শুক্রবার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৫, এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল রিয়াজ শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর কাটাখালী থানা এলাকার কাপাশিয়া পাহাড়পুরে অভিযান চালিয়ে এক কেজি একশ গ্রাম গান পাউডার, বোমা তৈরীর স্প্লিন্টার, চারটি বিদেশী রিভলবার, তিনটি পিস্তল, ম্যাাগাজিন ও গুলিসহ শীর্ষ অস্ত্র কারবারি আতিকুর রহমানসহ তার দুই সহযোগী শাহীন আলী ও মোহাম্মদ শহিদুলকে গ্রেপ্তার করা হয়।

তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা স্বাধীনতা বিরোধী সন্ত্রাসী গ্রুপের সদস্য। আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে তারা সংঘবদ্ধ হওয়ার চেষ্টা করছে। তানজিম ও আব্দুর রহিম নামের দুই ব্যক্তি গ্রেপ্তারকৃতদের এই অস্ত্র ও বোম তৈরীর সরজ্ঞাম অজ্ঞাত স্থান থেকে এনে সরবরাহ করেছে। তাদের রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে নাশকতার পরিকল্পনা ছিলো বলেও জানান র‌্যাব অধিনায়ক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম