1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজবাড়ীতে দিনব্যাপী আর্টক্যাম্প অনুষ্ঠিত। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

রাজবাড়ীতে দিনব্যাপী আর্টক্যাম্প অনুষ্ঠিত।

নেহাল আহমেদ।রাজবাড়ী
  • আপডেট টাইম : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১৪০ বার

একমাত্র সনদধারী মানুষই শিল্পের আলোচনা করবে, শিল্প নির্মাণ করবে, এ ধারণা পৃথিবী থেকে বিলুপ্ত হয়ে যাচ্ছে ধীরে ধীরে। এখন প্রতিষ্ঠানের বাইরের শিল্পচর্চা এবং শিল্পকেন্দ্রিক বিভিন্ন উদ্যোগকে স্বাগত জানাচ্ছে মানুষ। চারুকলার পেশাগত মানুষ নিয়ে প্রথাগত আর্ট ক্যাম্প আয়োজনের যে নাগরিক ধারা, তাকে পাশ কাটিয়ে রাজবাড়ীতে দিন ব্যাপী আর্ট ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে ।

রাজবাড়ী জেলার রাবেয়া কাদের ফাউন্ডেশন এই আর্ট ক্যাম্পের আয়োজন করে। শুরু থেকে এই আর্ট ক্যাম্প রাজবাড়ী বিভিন্ন প্রতিষ্ঠানের চার শতাধিক ছেলে মেয়েরা অংশ নেয়।

অনুষ্ঠানটি উদ্ভোধন করেন আর্ট বাংলা ফাউন্ডেশনের চেয়ার পার্সন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার অধ্যাপক মোহাম্মদ ইউনুস জাহাঙ্গীর আলম প্রমূখ।অন্যন্যদের মধ্য উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক হারুন অর রশিদ টুটুল,চিত্রশিল্পী তরুণ ঘোষ কিরিটি রঞ্জন বিশ্বাস রেজাউল হক লিটন সহ বিশ সদস্যেদের একটি দল।

রাবেয়া কাদের ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রজরুল ইসলাম বলেন শিশুদের সু নাগরিক হিসাবে গড়ে তুলতে একাডেমিক শিক্ষার পাশাপাশি এ ধরনের কার্যক্রম চালু প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম