1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার

সমমনা পরিষদ বনশ্রীর বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১৯১ বার

নানা অনুষ্ঠান আর সুস্বাদু খাবার পরিবেশনের মাধ্যমে শেষ হলো সমমনা পরিষদ, বনশ্রী আয়োজিত বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। শনিবার (১২ অক্টোবর) নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন ভুলতার সুবর্ণগ্রাম অ্যামিউজমেন্ট পার্ক এন্ড রিসোর্টে সংগঠনের সকল সদস্য ও বনশ্রী সোসাইটির সদস্যরা অংশ নেন।

রৌদ্রজ্বল সকালে নিরিবিলি এ রিসোর্ট ধীরে ধীরে হয়ে যায় কানায় কানায় পরিপূর্ণ। দিনের শুরুতেই সংক্ষিপ্ত সভায় অংশ সমমনা পরিষদের সম্মানিত সভাপতি শাহাবুদ্দিন শিকদার । এসময় মাদকমুক্ত ও সুশৃঙ্খল সমাজ গঠনে ভূমিকা রাখা এবং বনশ্রীর সোসাইটি ও অব্যবস্থাপনাকে দ্রুত সমাধান করার আশ্বাস দেন।

শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, তরুণরা এগিয়ে আসলেই সমাজ এগিয়ে যাবে। সমমনা পরিষদ এমনই একটি সংগঠন যেখানে বনশ্রীর তরুণ থেকে শুরু করে বৃদ্ধ সমৃদ্ধ এমনই এক সংগঠন। আমরা সমাজ গঠনে কাজ করছি। যা প্রকারান্তরে সরকারকেই সহযোগিতা করছে। সংগঠনের সকলকে ভবিষ্যতেও এসব কার্যক্রম চালিয়ে যাবার আহ্বান।

সভায় উপস্থিত ছিলেন রেজুয়ান আহমেদ কচি, মিজানুর রহমান, নূরুল আলম, এম এ মতিন, মহিন উদ্দিন, মহসিন সিকদার, জাকির হোসেন মৃদুল, সাইফুদ্দিন কামাল সংগঠনের নেতাকর্মীরা। এছাড়াও অংশ নেন গ্রীন সোসাইটি বিডির সদস্য, বনশ্রী পাবলিক লাইব্রেরীর সদস্য, বনশ্রী ব্লাড ডোনার ক্লার এর সদস্যসহ বনশ্রীর কয়েকটি সেচ্ছাসেবী সংগঠন।

সকাল ৭ টায় বনশ্রী ই ব্লক সমমনা পরিষদ এর কার্যালয়ের সামনে থেকে এসি বাস ছাড়ে এরপর রিসোর্ট এ নাস্তার পর্ব শেষ করে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অংশগ্রহণ করেন সমমনা পরিষদ সদস্য ও পরিবারের লোকজন। শুরু হয় দুপুরের খাবার। দেশীয় সবজির সঙ্গে পোলাও ভাত, মুরগী,গরু, ডাল,ভুনা ডাল। পরিবেশন করা হয় সুস্বাদু সব খাবার। মৃদুমন্দ দখিনা সমীরণ দিনে যেনো এক টুকরো একান্নবর্তী পরিবার নেমে আসে পুরো হল রুমে জুড়ে।

দুপুরের খাওয়া শেষে শুরু হয় আমন্ত্রিত অতিথি শিল্পীদের গান পরিবেশনা। সেখানে গান পরিবেশন করেন ম্যাজিক বায়োলিয়ানা খেতো কন্ঠ শিল্প গামছা পলাশ। অবসর সময়ে অনেকে হ্রদের শীতল পানিতে সাঁতার কাটেন। কেউ কেউ মাছ শিকার করেন। এ ছাড়া অনুষ্ঠিত হয় র‍্যাফেল ড্র। র‍্যাফেল ড্রতে বিভিন্ন ধরনের আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।

এতে আয়োজকদের পৃষ্ঠপোষকতায় প্রথম পুরস্কার এলইডি টিভি,ফ্রিজ, হটপট,ডিনার সেট, মোবাইল, আকর্ষণীয় ২০ টি উপহার দেয়া হয়।

পুরস্কারপ্রাপ্তদের হাতে উপহার তুলে দেন সমমনা পরিষদ এর সভাপতি শাহাবুদ্দিন শিকদার ও সংগঠনের নেতা কর্মীরা।

অনুষ্ঠানে আগত সংবাদকর্মীরা বলেন, এমন একটি সফল আয়োজনের জন্য সমমনা পরিষদ,বনশ্রী’র নেতারাসহ যে সব স্বেচ্ছাসেবীরা রাতদিন পরিশ্রম করে বনভোজনকে সাফল্যমণ্ডিত করেছেন তারা সবাই প্রশংসার দাবি রাখেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম