1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার

মীরসরাই প্রতিবেদক:
  • আপডেট টাইম : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১০৬ বার

মীরসরাই উপজেলার মহামায়া ইকো-পার্ক এলাকায় অবৈধভাবে জবর দখলকারীর ৩টি ঘর সহ কলাবাগান প্রায় ১.০০ একর জায়গা উচ্ছেদ ও দখলমুক্ত করা হয়।
সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় মীরসরাইয়ের মহামায়া এলাকায় অবৈধ স্হাপনা উচ্ছেদ ও ১.০০ একর সরকারি জায়গা দখলমুক্ত করে মীরসরাই রেঞ্জ কর্মকর্তারা।
উচ্ছেদ অভিযানের সত্যতা নিশ্চিত করেন মীরসরাই রেঞ্জ কর্মকর্তা মোঃ শাহানশাহ নওশাদ।

রেঞ্জ কর্মকর্তা মোঃ শাহানশাহ নওশাদ বলেন, চট্টগ্রাম বিভাগীয় বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরী সার্বিক দিক-নির্দেশনায় উচ্ছেদ অভিযান করে মহামায়া ইকো-পার্কের মধ্যে অবৈধভাবে জবর দখলকারীর ৩টি ঘর সহ কলাবাগান প্রায় ১.০০ একর জায়গা উচ্ছেদ ও দখলমুক্ত করা হয়। উচ্ছেদকৃত জায়গায় বিবিধ প্রজাতির চারা রোপণ করা হয়। বন মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম