1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

মীরসরাইয়ে বন বিভাগের উচ্ছেদ অভিযানে ১ একর জায়গা উদ্ধার

মীরসরাই প্রতিবেদক:
  • আপডেট টাইম : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১১৮ বার

মীরসরাই উপজেলার মহামায়া ইকো-পার্ক এলাকায় অবৈধভাবে জবর দখলকারীর ৩টি ঘর সহ কলাবাগান প্রায় ১.০০ একর জায়গা উচ্ছেদ ও দখলমুক্ত করা হয়।
সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় মীরসরাইয়ের মহামায়া এলাকায় অবৈধ স্হাপনা উচ্ছেদ ও ১.০০ একর সরকারি জায়গা দখলমুক্ত করে মীরসরাই রেঞ্জ কর্মকর্তারা।
উচ্ছেদ অভিযানের সত্যতা নিশ্চিত করেন মীরসরাই রেঞ্জ কর্মকর্তা মোঃ শাহানশাহ নওশাদ।

রেঞ্জ কর্মকর্তা মোঃ শাহানশাহ নওশাদ বলেন, চট্টগ্রাম বিভাগীয় বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরী সার্বিক দিক-নির্দেশনায় উচ্ছেদ অভিযান করে মহামায়া ইকো-পার্কের মধ্যে অবৈধভাবে জবর দখলকারীর ৩টি ঘর সহ কলাবাগান প্রায় ১.০০ একর জায়গা উচ্ছেদ ও দখলমুক্ত করা হয়। উচ্ছেদকৃত জায়গায় বিবিধ প্রজাতির চারা রোপণ করা হয়। বন মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম