1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, মিথ্যে মামলা দায়ের । - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
বর্তমান এবং  ভবিষ্যৎ প্রজন্ম একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশের গর্বিত নাগরিক হবে – মো. তাজুল ইসলাম, (এলজিইডি মন্ত্রী) পোকখালী’র ইউপি চেয়ারম্যান জামিনে মুক্ত চৌদ্দগ্রামে ইউনাইটেড ফর হিউমিনিটি’র অভিষেক ও দুর্ঘটনায় আহত শিক্ষকের মাঝে অর্থ হস্তান্তর ভিসির নির্দেশে বন্ধ প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন, মানেনি কুবি শিক্ষকরা ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময় ফুলবাড়িতে ত্রিমুখী লড়াইয়ে এগিয়ে জামায়াত সমর্থিত প্রার্থী ঘূর্ণিঝড়ে রাউজানে দুইটি ঘর বিধ্বস্ত, বিচ্ছিন্ন  বিদ্যুৎ সংযোগ  রাশিয়া তালেবানকে আমন্ত্রণ জানিয়েছে বৃহত্তর বার্ষিক অর্থনৈতিক ফোরামে উদাহরণ দিয়ে বলতে পারবেন না, কোথাও আমরা মানবাধিকার লঙ্ঘন করেছি – সেনা প্রধান  ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জের রেজিয়া হত্যার রহস্য উদ্ঘাটন বিষয়ে – পুলিশের প্রেস ব্রিফিং !

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, মিথ্যে মামলা দায়ের ।

মোঃ মজিবর রহমান শেখ,,
  • আপডেট টাইম : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১০৩ বার

ঠাকুরগাঁও থেকে প্রকাশিত অনলাইন নিউজপোর্টাল ‘ঠাকুরগাঁও২৪ নিউজপেপারের’ সম্পাদক ও প্রকাশক আবুল হাসানের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে তাকে বেধড়ক মারপিট করে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে একদল সন্ত্রাসীর বিরুদ্ধে। হামলার ঘটনা ধামাচাপা দিতে তার নামে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মিথ্যে মামলাও দায়ের করা হয়। গত ৪ অক্টোবর দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার ভাউলারহাট মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সম্প্রতি কারাবাস থেকে জামিনে মুক্ত হয়ে এমন অভিযোগ করেন ঠাকুরগাঁও২৪ নিউজপেপারের সম্পাদক ও প্রকাশক আবুল হাসান।

তিনি জানান,ভাওলার হাট মোড় এলাকার বিভিন্ন স্থানে জুয়ার আসর, মাদকের আসর, প্রকাশ্যে মাদক ক্রয়-বিক্রয় চলছে -এমন তথ্য দিয়ে সোশ্যাল মিডিয়া লেখা-লেখি করায় ওই সন্ত্রাসী বাহিনী তার উপর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। পরে একটি ছোট্ট শিশুকে জড়িয়ে মিথ্যে ও বানোয়াট মামলা দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। আবুল হাসান বলেন, গত ৪ অক্টোবর আমার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মিজানুর রহমান শানু নামে এক যুবক আমাকে ডাক দেন, আমি দোকান থেকে বেরিয়ে এসে তার সামনে দাঁড়াতেই পেছন থেকে অতর্কিতভাবে বারেক নামে একজন সন্ত্রাসী আমার উপর হামলা চালায়, এতে আমি অজ্ঞান হয়ে পড়ি। পরে তারা আমার পকেটে থাকা প্রতিষ্ঠানের বিকাশের দেড় লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায়। পরে জ্ঞান ফিরলে শতাধিক মানুষের সামনে সোহাগ, ফরিদুল, দুলাল, সবুজ, একরামুল, সাইফুল, সোহেল, সপন, আউয়াল সহ অজ্ঞাত আরো ৪-৫ জন আমার উপর আবারও সন্ত্রাসী হামলার চালান। পরে একটি ঘরে আটকে রেখে করে পুনরায় আমাকে মারধর করে রক্তাক্ত করা হয়।

এ সময় পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দিয়ে থানায় নেন। পরে জানতে পারি আমার নামে একটি নারী-শিশু আইনে মামলা দিয়েছেন বাবলু নামে এক ব্যক্তি। তিনি বলেন, মামলায় উল্লেখ করা হয় গত ২ অক্টোবর দিবাগত রাত নয়টার সময় আমার ব্যবসা প্রতিষ্ঠানে আমি শিশুটির সাথে খারাপ আচরণ করেছি, যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি আরও বলেন, সেদিন আনুমানিক রাত ৯ দিকে আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে গিয়েছিলাম, যার স্বাক্ষী ও সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ আমার কাছে রয়েছে।
তার সাথে ঘটে যাওয়া এ অমানবিক নির্যাতনের সুষ্ঠু বিচার ও লুট হওয়া টাকা ফেরতের দাবি জানান।
এদিকে সাংবাদিক আবুল হাসানের উপর আতর্কিত সন্ত্রাসী হামলা, মিথ্যে ও বানোয়াট মামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জেলার তৃণমূল জেলার সাংবাদিক নেতৃবৃন্দরা। সেই সাথে অভিযুক্ত সন্ত্রাসী বাহিনীর সদস্যদের দ্রুত গ্রেফতার সহ তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম